Home / খবর / ‘ অতীতের কোনো সরকার এত উন্নয়ন করেনি ’

‘ অতীতের কোনো সরকার এত উন্নয়ন করেনি ’

মানুষের ও দেশের উন্নয়ন এনে দিতে পারে নৌকা প্রতীকই । দেশের উন্নয়নের এই যাত্রাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার বিকালে ফরিদপুর সদর উপজেলার ডিক্রীরচর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় এই কথা বলেন তিনি।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ফরিদপুরের চরাঞ্চলের মানুষের জন্য বর্তমান সরকার যে উন্নয়ন করেছে তা অতীতের কোনো সরকার করেনি। তিনি বলেন, আমরা চরের মানুষকে ‘চৈরো’ বলতে চাই না, সবাই সমান এবং উন্নয়ন পাওয়ার অধিকার সবার। এজন্যই সরকার ফরিদপুরের এই চরাঞ্চলে ১২৪ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে চলতি বছর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড করেছে, যার সুফল আপনারা পাচ্ছেন।’

মন্ত্রী বলেন, ‘বিএনপি দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে। আর আওয়ামী লীগ দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে।’

স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফজলের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুজ্জামান মিলন পাল, জেলা যুবলীগের সভাপতি এএইচ এম ফুয়াদ, ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু প্রমুখ।

সভার আগে মন্ত্রী ফরিদপুর চরাঞ্চলের চারটি ইউনিয়নের ১২৪ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে ১২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। প্রকল্পগুলো বাস্তবায়ন করছে স্থানীয় সরকার বিভাগের প্রকৌশল বিভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar