Home / খবর / অসম্ভবঅ ক্ষয়ের সঙ্গে কাজ : শাহরুখ

অসম্ভবঅ ক্ষয়ের সঙ্গে কাজ : শাহরুখ

অক্ষয় কুমার এবং শাহরুখ খান । দুজনেই বলিউডের সুপারস্টার। যে যার জায়গা থেকে সেরা। একজন রোমান্সে, আরেকজন কমেডিতে। দুজনের ক্যারিয়ারই দীর্ঘ সময়ের। তবে এখনো দুই তারকাকে একসঙ্গে পর্দায় আনতে পারেননি কোনো পরিচালক। কাজের মধ্যে শুধু ২০০৭ সালে শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ছবিতে অক্ষয় এবং একই বছরে অক্ষয়ের ‘হেই বেবি’ ছবিতে ক্যামিও চরিত্রে খুবই কম সময়ের জন্য হাজির হয়েছিলেন শাহরুখ।

ইন্ডাস্ট্রিতে শাহরুখ খানের বিশেষ বন্ধু হিসেবে পরিচিত অক্ষয় কুমার। অক্ষয়-পত্নী টুইঙ্কেল খান্নার সঙ্গেও বলিউড বাদশাহর ঘনিষ্ঠ বন্ধুত্ব। ১৯৯৯ সালে ‘বাদশাহ’ ছবি দিয়ে বলিউড রীতিমতো কাঁপিয়ে দিয়েছিলেন এই জুটি। সেই থেকে শাহরুখকে ‘বাদশাহ’ নামে ডাকা হয়। কিন্তু অক্ষযের সঙ্গে কেন স্ক্রিন শেয়ার করেন না? অক্ষয়েরই বা কেন আগ্রহ নেই? সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই গোপন কথা ফাঁস করেছেন শাহরুখ খান।

অক্ষয়ের সঙ্গে ভবিষ্যতে পর্দায় দেখা যাবে কিনা- এমন প্রশ্নই শাহরুখকে করা হয় ওই সাক্ষাৎকারে। জবাবে বাদশাহ বলেন, ‘অক্ষয়ের সঙ্গে কাজ মানেই দারুণ মজা। কিন্তু ওর সঙ্গে কাজ করা তো অসম্ভব। কারণ অক্ষয় খুব সকালে ঘুম থেকে ওঠে। ওর দিন শুরু হয় আগে। ও যখন কাজ শুরু করে তখন আমি ঘুমোতে যাই। রাত জেগে কাজ করা আমার বেশি পছন্দের। তাই কোনো দিনই আমাদের সময় এক হবে না।’

তবে অক্ষয়ের সঙ্গে যে কোনো দিনই কাজ করবেন না, সে কথা বলেননি নায়ক। তিনি বলেন, ‘আমি অক্ষয়ের সঙ্গে কাজ করতে চাই, ওর মতো কাজ করতে চাই। যদিও ইন্ডাস্ট্রিতে বর্তমানে শাহরুখ খানের চেয়ে বেশ ভালো অবস্থানে অক্ষয়। গত বছর তার ‘২.০’ ছবিটি দারুণ ব্যবসা করে। অন্যদিকে দর্শকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয় শাহরুখের ‘জিরো’। চলতি বছরে আবার অক্ষয়ের হাতে ছবির সিরিজ। কিন্তু এখনো কোনো ছবির ঘোষণা দেননি কিং খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar