Home / অন্যান্য / অপরাধ / অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক বিমানবন্দরে

অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক বিমানবন্দরে

আওয়ামী লীগের এক নেতা অস্ত্র সঙ্গে নিয়ে বিমানবন্দরে প্রবেশ করায় গ্রেপ্তার হয়েছেন। ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে বিমান বন্দরে প্রবেশ করায় এভিয়েশন নিরাপত্তা সংস্থা (এভসেক) তাকে আটক করেছে। আটক এই নেতা যশোর চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ।

বিকালে তাকে আটক করা হয়েছে বলে মানবজমিনকে নিশ্চিত করেছেন এভিয়েশন নিরাপত্তা সংস্থা (এভসেক) পরিচালক নূরে  আলম সিদ্দিকী। তিনি বলেন, নভোএয়ারের সাড়ে ৫টার একটি ফ্লাইটে এই আওয়ামী লীগ নেতা যশোর যাওয়ার কথা ছিল। কিন্তু ঘোষণা ছাড়া বিমানবন্দরের প্রবেশ করার পর আমাদের নিরাপত্তাকর্মীরা তল্লাশি করে তার কাছে অস্ত্র পায়। পরে তাকে আটক করে বিমানবন্দর থানায় পাঠানো হয়। এভসেকের পক্ষ তাকে এই নেতার বিরুদ্ধে এখন মামলা করা হবে।

খেলনা পিস্তল নিয়ে বিমান ছিনতাই, নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও সিলেটগামী এক যাত্রী অস্ত্র-গুলি নিয়ে তল্লাশী গেট পার হওয়ার পর কঠোর সিদ্ধান্ত নেয় বিমান বন্দর নিরাপত্তা সংস্থা।

শনিবার নিরাপত্তা সংক্রান্ত এক সভায় ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে কেউ বিমানবন্দরে প্রবেশ করলে তাকে আটক করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের উচ্চপদস্থ কর্মকর্তারা এই সিদ্ধান্ত নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar