Home / মাদক / আটক ১ সাড়ে ১২ হাজার পিস ইয়াবাসহ ফেনীতে

আটক ১ সাড়ে ১২ হাজার পিস ইয়াবাসহ ফেনীতে

 র‌্যাব সাড়ে ১২ হাজার পিস ইয়াবা ট্যবলেটসহ মাদক ব্যবসায়ী মো. আবদুল হককে (৩২) আটক করেছে ফেনীতে  । শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী রেলওয়ে স্টেশন এলাকায় থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী রেলওয়ে স্টেশন এলাকায় তল্লাশি করে। ফেনী রেলওয়ে স্টেশনের রেষ্ট হাউজের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এ সময় দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে নোয়াখালী জেলার নোয়াখালী সদরের উত্তর ষোল্লাকিয়া এলাকার মো. আলী আহমেদের ছেলে মো. আবদুল হক। র‌্যাব ধাওয়া দিয়ে তাকে আটক করে। পরে তার ব্যাগ তল্লাশি করলে ১২ হাজার ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬৩ লাখ ৪০ হাজার টাকা। আটককৃত আসামী দীর্ঘদিন ধরে রেলপথে ইয়াবা ট্যাবলেট বহন করে ফেনী, নোয়াখালীসহ আশপাশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামী, উদ্ধারকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar