Home / অন্যান্য / অপরাধ / আটক ৫ ডিবি পরিচয়ে ছিনতাই বগুড়ায়

আটক ৫ ডিবি পরিচয়ে ছিনতাই বগুড়ায়

ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর পাঁচ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয় জনগণ মাইক্রোবাসসহ পাঁচজনকে আটক করে পুলিশে দিয়েছে বগুড়ার নন্দীগ্রামে । আটকদের কাছ থেকে ছিনতাই করা পাঁচ লাখ টাকা ছাড়াও উদ্ধার করা হয়েছে একজোড়া হ্যান্ডকাপ, একটি ওয়ারলেস সেট, একটি খেলনা পিস্তল ও ডিবির পোশাক।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চাকলমা বাজারে এ ঘটনা ঘটে।
আটকরা হলেন- মাইক্রোবাসচালক টাঙ্গাইলের মধুপুর থানার হলদিঘাট গ্রামের সুরুজ আলী, একই জেলার সখিপুর থানার কানুঘনু সাহেব কান্দি গ্রামের ভুয়া ডিবি পুলিশ ফরহাদ উদ্দিন, ঝালকাঠির নলছিটি থানার সুমন হোসেন, বরিশালের মেহেন্দীগঞ্জ থানার বালিয়া গ্রামের সাহাবুদ্দিন এবং  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার কনিকাড়া গ্রামের ইকবাল হোসেন।

স্থানীয়রা জানায়, উপজেলার ভাটরা ইউনিয়নের দমদমা গ্রামের ধান ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাবু বিকাল সাড়ে ৪টার দিকে ইসলামী ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা উত্তোলন করেন। পরে তিনি সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। বিকাল ৫টার দিকে নামুইট এলাকায় মাইক্রেবাস (ঢাকা মেট্রো ট-১৯-২৯৩৮) যোগে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বাবুকে মাইক্রোবাসে উঠিয়ে নেয়। অটোরিকশাচালক ঘটনাটি পুলিশসহ এলাকাবাসীকে জানায়। পরে পুলিশ ও স্থানীয়রা বিভিন্ন সড়কে মাইক্রোবাসটি খুঁজতে থাকে। সন্ধ্যার পর উপজেলার চাকলমা বাজারে মাইক্রোবাসটি দেখে লোকজন ঘেরাও করে। এ সময় ডিবি পুলিশ পরিচয়ধারীরা পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাদের গণধোলাই দিয়ে আটক করে। এ সময় পুলিশ তাদের থানায় নিয়ে যায়।

থানার ওসি নাসির উদ্দিন বলেন, ‘গ্রেপ্তার আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের হেফাজত থেকে ব্যবসায়ী বাবু এবং ছিনতাই করা পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar