Home / অন্যান্য / আত্মহত্যা / আত্মহত্যা মাদ্রাসাছাত্রীর বরিশালে

আত্মহত্যা মাদ্রাসাছাত্রীর বরিশালে

নগরীর বাজার রোডস্থ গনি হাজির ভাড়াটিয়া বাসায় প্রিয়া আক্তার (১৬) নামের একাদশ শ্রেণির এক ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে বরিশাল ।

শনিবার বিকালের দিকে এই ঘটনা ঘটে। পরে কোতয়ালি মডেল থানা পুলিশ খবর পেয়ে দুপুর ১ টার দিকে তার লাশ উদ্ধার করে।

নিহত প্রিয়া ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ডুমুরিয়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের কন্যা। তারা দীর্ঘ বছর যাবৎ বরিশাল বাজার রোডে ভাড়া বাসায় বসবাস করে আসছে। প্রিয়া আক্তার কাউনিয়া আমিন বাড়ি মডেল মাদ্রাসার একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

ঘটনাস্থান পরিদর্শনকারী কোতয়ালি মডের থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থানে এসে মৃত অবস্থায় প্রিয়ার লাশ উদ্ধার করে। পরে আমরা পরিবারের নিকট থেকে জানতে পারি, প্রিয়া ঘরে থাকা বৈদ্যুতিক ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় ছিলো। সেই সময় তার পরিবারের লোকজন দরজার ফাঁক দিয়ে প্রিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে লাশ নিচে নামায়। প্রিয়া ফ্যানের সাথে নিজের ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক অবস্থায় ধারণা করছে পুলিশ। তিনি আরো জানান, পরিবারের ধারণা কোনো প্রেম ঘটিত ঘটনাকে কেন্দ্র করে এই আত্মহত্যার সৃষ্টি হতে পারে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar