Home / অন্যান্য / নির্বাচন / আমাকে ভোট দেয়া মানেই স্পিকারকে ভোট দেয়া :শেখ হাসিনা

আমাকে ভোট দেয়া মানেই স্পিকারকে ভোট দেয়া :শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্পিকার ড. শিরীন শারমিন চোধুরীরর জন্য ভোট চাইলেন । তিনি বলেন, আপনারা ড. শিরীন শারমিন চৌধুরীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তাকে ভোট দেয়া মানেই আমাকে ভোট দেয়া।

আজ রংপুর জেলার পীরগঞ্জে আয়োজিত সনসভায় তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে দেশে সন্ত্রাস, দুর্নীতি ও লুটপাট বেড়ে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া হয়। এজন্য প্রধানমন্ত্রী নিজকে পীরগঞ্জের পুত্রবধু দাবি করে আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

প্রধানমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাড়ে ৩ বছরে দেশকে স্বল্প উন্নত দেশ হিসেবে উপহার দিয়ে যান।

কিন্তু ৭৫ সালে ১৫ই আগষ্ট জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করা হয়। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ শুরু করে। বিদ্যুৎসহ সবক্ষেত্রে বাংলাদেশের উন্নতি হয়। সম্ভবনাময় দেশে রূপান্তর শুরু হয়। কিন্তু ২০০১ সালে সেই সম্ভবনার শেষ হয়ে গেল। কত মানুষকে হত্যা করা হয়। দুর্নীতি, জঙ্গীবাদ ও সন্ত্রাসের দেশ হিসেবে পরিচিত হয় বাংলাদেশ। এ কারণে বিশ্বের দরবারে অপমানিত হয় দেশ। তারা আমাকে মেরে ফেলার চেষ্টা করেছিলো। ওই সময় আইভি রহমানসহ ২২ নেতাকর্মী নিহত হয়েছেন।
তিনি বলেন- রংপুর অঞ্চল দুর্ভীক্ষ লেগেই থাকতো। মঙ্গা পিড়িত অঞ্চল হিসেবে বিবেচিত ছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার তা দুর করেছে। কৃষকদের স্বল্প মূল্যে সার কীটনাশকের ব্যবস্থা করেছে। আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশের কোন ঘর অন্ধকার থাকবে না। এ সময় রংপুর-৪, টিপু মুন্সি, রংপুর-৫, আশিকুর রহমান ও রংপুর-৬ আসনের নৌকা মার্কার প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।
রোববার বেলা ২ ঘটিকার পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শ্বশুরবাড়ি পীরগঞ্জের ফতেপুরে জয় সদনে আসেন। সেখানে দুপুরের খাবার খেয়ে জোহরের নামাজ আদায় করেন। পরে তিনি প্রয়াত স্বামী বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করে আতœীয়-স্বজন ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ শেষে বিকাল সোয়া ৩টায় পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দলের নির্বাচনী জনসভায় যোগ দেন।
পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৬ পীরগঞ্জ আসনের মহাজোট মনোনীত প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এতে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয়, বিভাগীয়. জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ। প্রায় সাড়ে ৪টায় পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠের জনসভা হতে দিনাজপুরের উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar