Home / খবর / আমি বসন্তের কোকিল নই : কাদের

আমি বসন্তের কোকিল নই : কাদের

এক ঘন্টার মধ্যে এলাকা  ( নোয়াখালী) ছাড়া করবেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, বিএনপির প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ তাকে হুমকি দিচ্ছেন। আজ শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের কেটিএমহাট ও চরপার্বতী ইউনিয়নের চৌধুরী হাটবাজারে গণসংযোগকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, আমি উনাকে (মওদুদ) বলতে চাই-আমি বসন্তের কোকিল নই। ভোট আসলে এলাকায় আসব, আর ভোট চলে গেলে এলাকা ছেড়ে চলে যাব। আমি শীতের অতিথি পাখি নই, আমি এ এলাকার সন্তান। আমি ক্ষমতায় থাকলেও এ এলাকায় থাকব, ক্ষমতা হারালেও এ এলাকায় থাকব।

কাদের বলেন, হুমকি দিয়ে কোনো লাভ হবে না। জনগণ আমার সঙ্গে আছে। আপনার এ হুমকির জবাব জনগণ ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে দিয়ে দেবে।

তিনি বলেন, সেনাবাহিনী আসতেছে-কোন সন্ত্রাসী এ এলাকায় ঘুরে তা আমি দেখব।

সোনাগাজী থেকে আর সন্ত্রাসী আসবে না। ওই পথও বন্ধ হয়ে গেছে।

গণসংযোগে সরকারি কর্মকর্তা ও গাড়ি ব্যবহারের বিষয়ে কাদের বলেন, উনি (মওদুদ) আমার বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যবহারের অপবাদ দেন। এ গাড়ি আমার ব্যক্তিগত, আমি একজন মন্ত্রী, মন্ত্রীর সঙ্গে ইঞ্জিনিয়ারদের গাড়ি থাকবে। রাস্তা পরিদর্শনের জন্য আমার সঙ্গে ইঞ্জিনিয়ার থাকবে, তাদের গাড়িও থাকবে। যারা অভিযোগ করেন তারা এ রাস্তা করেননি-এ রাস্তা আমি করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar