Home / দূর্ঘটনা / আর নেই মির্জা ফখরুলের মা

আর নেই মির্জা ফখরুলের মা

আজ দুপুর ১২ টায় বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন  (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মা ফাতেমা আমিন চিকিৎসাধীন অবস্থায় । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৭ বছর।তিনি ৪ কন্যা এবং ৩ পুত্র সন্তান রেখে গেছেন।আজ বৃহষ্পতিবার বাদ মাগরিব গুলশান সেন্ট্রাল মসজিদ (আজাদ মসজিদ) এবং আগামীকাল বাদ আসর ঠাকুরগাঁও জিলা স্কুল মাঠে মরহুমার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। উল্লেখ্য, মরহুমার মরদেহ বারডেম হাসপাতালের লাশ রাখার হিমাগারে রাখা হবে। আগামীকাল সকাল পৌনে ৯টায় ইউএস বাংলার একটি কার্গো বিমানযোগে মরহুমার মরদেহ সৈয়দপুর বিমান বন্দরে এবং পরে সড়ক পথে লাশবাহী গাড়ীতে করে ঠাকুরগাঁও জেলা সদরের হাজী পাড়ায় তাঁর নিজ বাসভবনে নেয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফাতিমা আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে আরো শোক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ফোন করেন ওবায়দুল কাদের।

ওদিকে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রধানমন্ত্রী শোক জানানোর বিষয়টি জানিয়েছেন। এছাড়া সাবেক প্রেসিডেন্ট ও বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি একিএম বদরুদ্দোজা চৌধুরী, আইন বিশেষজ্ঞ ড. কামাল হোসেন, এলডিপি সভাপতি অলি আহমেদ, আসম আবদুর রব, বঙ্গবীর কাদের সিদ্দিকী, মাহমুদুর রহমান মান্না, আন্দালিভ রহমান পার্থও গভীর শোক ও মরহুমার পরিবারের প্রতি সমবেদনা জানান। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। ফাতিমা আমিন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে.জে.(অব.) মাহবুবুর রহমানের শাশুড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar