Home / আদালত / ইয়াবা পাচার পুলিশের এসআই সহ ৩ জন রিমান্ডে চট্টগ্রামে

ইয়াবা পাচার পুলিশের এসআই সহ ৩ জন রিমান্ডে চট্টগ্রামে

ইয়াবা পাচারের অভিযোগে গ্রেফতার হয়ে কারাগারে থাকা উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুদ্দৌজা মাহমুদসহ তিনজনকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত চট্টগ্রামে ।

আজ মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালত রিমান্ডের আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া বলেন, মামলার তদন্ত কর্মকর্তা ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে আদালত ২ দিন মঞ্জুর করেন।

রিমান্ডে নেয়া অপর দুইজন হলেন, ২৯ হাজার ইয়াবা পাচারকালে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ট্রাক চালক মো. মোক্তার ও তার সহকারী মো. সবুজ।

উল্লেখ্য গত ৩১ আগস্ট ভোরে র‌্যাবের একটি টিম জেলার মীরসরাই থানার রেদোয়ান পেট্রল পাম্প সংলগ্ন এলাকা থেকে একটি মিনি ট্রাকসহ ট্রাকচালক ও সহকারী আটক করে র‌্যাব। পরে তাদের স্বীকারোক্তিতে মিনি ট্রাকে থাকা ফার্নিচারের ভেতর তালাবদ্ধ করে লুকানো ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক দুজন র‌্যাবের কাছে স্বীকার করে ইয়াবাগুলো পুলিশে এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদের বাসা থেকে ঢাকার মোহাম্মদপুরে নিয়ে যাচ্ছিলো। এ ঘটনার পরদিন র‌্যাব বাদী হয়ে মীরসরাই থানায় মামলা দায়ের করার পর এসআই বদরুদ্দৌজাকে আটক করে পুলিশ

পুলিশ জানায়, এসআই বদরুদ্দৌজাকে একমাস আগে সাময়িক বরখাস্ত করে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখা থেকে শাস্তিমূলক বদলি করে সিএমপিতে পাঠানো হয়। তিনি সিএমপির পুলিশ লাইন্সে সংযুক্ত ছিলেন। তার বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar