Home / খবর / ঈদের সাক্ষাৎ স্বজনদের কারাগারে খালেদার সঙ্গে

ঈদের সাক্ষাৎ স্বজনদের কারাগারে খালেদার সঙ্গে

আজ ঈদের দিন দেখা করে এসেছেন তার স্বজনরা কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে । সেখানে তারা দুই ঘণ্টার মতো ছিলেন।

আজ শনিবার বেলা সোয়া দুইটার দিকে খালেদা জিয়ার বড় বোন সেলিমা রহমান, ভাই শামীম এস্কান্দার ও তার স্ত্রী-ছেলে, ভাগ্নে মামুনসহ ২০ জনের মতো আত্মীয়স্বজন পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে যান। তাদের সঙ্গে ছিল ফুল, নতুন কাপড় ও খাবার।

এর আগে তিনটি গাড়িতে করে বেলা দুইটার দিকে তারা পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডে পৌঁছান। সেখান থেকে কিছুটা পথ হেঁটে কারাগারের ফটকের সামনে যান। এরপর কিছু আনুষ্ঠানিকতা শেষে খালেদা জিয়ার স্বজনরা বেলা সোয়া দুইটার দিকে কারাগারের ভেতরে ঢোকেন।

দুই ঘণ্টা পর বিকাল সোয়া চারটার দিকে কারাগার থেকে বেরিয়ে আসেন তারা। ফিরে যাওয়ার সময় তারা অপেক্ষমাণ  সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

এর আগে আজ দুপুর ১২টার দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুকসহ দলটির বিভিন্ন স্তরের নেতারা কারাগারের সামনে গিয়েছিলেন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য। কিন্তু অনুমতি না পেয়ে তারা ফিরে আসেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় পাঁচ বছরের সাজা পাওয়া সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকে ওই কারাগারে বন্দি। সেদিনই ঢাকার বিশেষ জেলা জজ আদালতে এই মামলার রায় হয়। পরে উচ্চ আদালতে খালেদা জিয়ার জামিন হলেও কুমিল্লায় নাশকতার অন্য মামলায় তিনি কারাগারে আটক আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar