Home / খবর / এ বছরই ঐক্যফ্রন্টের আন্দোলন

এ বছরই ঐক্যফ্রন্টের আন্দোলন

জাতীয় ঐক্যফ্রন্ট নির্দলীয় সরকার ও নতুন করে নির্বাচনের দাবিতে এ বছরই আন্দোলনে নামবে। ফ্রন্টের অন্যতম নেতা ড. কামাল বৃহস্পতিবার সকালে তার বাসায় ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ কথা জানিয়েছেন।
তিনি জানান, নির্বাচন নিয়ে তারা কর্মকৌশল তৈরি করছেন। ঐক্য সুসংহত করে এই বছরেই আন্দোলন শুরুর করতে যাচ্ছেন।
ড. কামাল বলেন, আমি মনে করি, এই বছরের মধ্যে জনগণের মধ্যে ঐক্যকে আরও সুসংহত করে দেশে আরও প্রকৃত অর্থে গণতন্ত্র প্রতিষ্ঠা করার কাজে আমাদের সবাইকে কাজে নেমে (দাবি) আদায় করতে হবে।
এসময় জাতীয় ঐক্যফ্রন্টে কোনো বিভক্তি নেই দাবি করে জোটের কলেবর আরও বাড়ানোর ইঙ্গিত দেন কামাল হোসেন। তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আরও দলকে জোটে ভেড়ানোর পরিকল্পনা আছে। আমাদের লক্ষ্য জনগণের ঐক্য গড়ে তোলা, আর সকল দল যারা সমমনা, তাদেরকে সঙ্গে নেয়া। সেই কাজটা আমাদের অব্যাহত আছে এবং আরও জোরদার করা হবে।
ঐক্যফ্রন্ট ভাঙছে কি না- এই প্রশ্নের জবাবে ড. কামাল বলেন, মোটেই না। আমরা আগামী ১২ তারিখে বসছি আবার।

আমাদের কথা হল, আমরা বসে পুরো কৌশলটা ঠিক করে মাঠে নেমে যাই, ঐক্য আরও সুসংহত করি। তিনি বলেন, কাদের সিদ্দিকী আমাদের ঐক্যের অন্যতম সাথী। তিনি প্রশ্নগুলো করতে পারেন। আমরা খোলামন নিয়ে ঘণ্টা-দুয়েক তার সাথে আলাপ করেছি। আমরা ১২ তারিখ বসে ইতিবাচক সিদ্ধান্তে আসতে পারব।

গণফোরাম সাধারণ সম্পদকের পদ থেকে মোস্তফা মহসিন মন্টুকে সরিয়ে দেওয়ার পর তিনি অসন্তুষ্ট বলে যে খবর বেরিয়েছে, সেটি মিডিয়ার সৃষ্টি উল্লেখ করে কামাল বলেন, আপনারা তৈরি করেন, এবার এটা থেকে আপনারা মুক্ত করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar