Home / অন্যান্য / এ সপ্তাহের ভাগ্য পূর্বাভাস (২৩-২৯ অক্টোবর)

এ সপ্তাহের ভাগ্য পূর্বাভাস (২৩-২৯ অক্টোবর)

3119সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন দৈলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনেন যাবে সাত দিন সে প্যাঁচালী বলে যাই।
কুম্ভ, মীন, মেষ আর বৃষে হবে, চাঁদের অবস্থান।
সেই মতন ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: আর্থিক উন্নতিতে নতুন বিনিয়োগের প্রচেষ্টা ফলপ্রসু হবে। ব্যবসায়ীরা নতুন বিনিয়োগে লাভের আশা করতে পারেন। প্রেমের বিয়ের জন্য সময় প্রতিকূল থাকবে। অন্যের প্ররোচনায় কোনো সিদ্বান্ত গ্রহন বুদ্ধিমানের কাজ নয়। কর্মস্থলে কাউকে অধিক বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আপনার কোনো কাজের জন্য অনুশোচনা করতে হবে। পারিবারিক অশান্তিতে ভুগবেন।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: কর্মস্থলে আপনার দায়িত্ববোধ ও কর্মনিষ্ঠার জন্য ওপর মহলে প্রশংসিত হবেন। ভালো করে ভেবে-চিন্তে কোনো বিষয়ে সিদ্ধান্ত নিন। পারিবারিক সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করুন। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। পরীক্ষার্থীরা ভালো ফল আশা করতে পারেন। প্রেমিক প্রেমিকাদের জন্য সপ্তাহটি শুভ বলা যায়। নিজের শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর রাখবেন।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: বাড়ীতে কারো বিয়ের কথা পাকা হতে পারে। নতুন কোনো ব্যবসায়ীক যোগাযোগে লাভবান হবেন তাবে বকেয়া আদায় আশানুরূপ হবে না। সরকারী চকারীতে আপনার প্রচেষ্টা সফল হতে পারে। শিক্ষক ও গবেষকদের নতুন সুযোগ লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকলেও আর্থিক সংকটে পড়তে পারেন।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তহটি দম্পতিদের জন্য মোটেও অনুকূল নয়।অহেতুক তর্ক-বিতর্ক, সন্দেহ,এমনকি বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে হলে কথাবর্তায় নিজেকে সংযত করুন। ব্যবসায় নতুন করে কোনো ঝুঁকি নিতে যাবেন না। চাকরীজীবীরা আশানুরূপ অগ্রগতি না হওয়াতে মানসিক ভাবে হতাশ হয়ে পড়তে পারেন। কলকারখানার মালিকরা শ্রমিকের সমস্যা সমাধানে ব্যস্ত থাকবেন। ঠিকাদারেরা নতুন কোনো কাজের অর্ডার পেতে পারেন।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহে আগুন ও বৈদ্যুতিক যন্ত্রের ব্যবহারে সতর্ক হোন। পিতার সাহায্যে কোনো সমস্যার সমাধান হবার যোগ রয়েছে।ব্যবসা বানিজ্যে নতুন কোনো চুক্তি করার প্রাক্যালে ভালো ভাবে প্রতিটি বিষয় পড়ে বুঝে নিন। পেটের পীড়া বা গ্যাস্ট্রিকে আক্রান্ত হতে পারেন। কর্মস্থলে কারো প্রবল বিরোধিতা আপনাকে মানসিক ভাবে হতাশ করে তুলবে। কর্মস্থলে আপনার কর্তব্যপরায়নতার মূল্যায়ন হবে।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কারো কথায় প্ররোচিত হয়ে বিনিয়োগ করা ঠিক হবে না। শেয়ার ব্যবসায়ীরা ধৈর্য্য ধারন করলে ভালো ফল পাবেন। সরকারী কর্মচারীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজের দায়িত্ব বা বদলী হবার সম্ভাবনা রয়েছে। শীত বস্ত্র ও ফার্নিচার ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় কিছু অতিরিক্ত লাভ হবার সম্ভাবনা দেখা যায়। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটা করতে পারেন।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: কর্মস্থলে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দেবে। ধৈর্য্য ধারন করুন। সন্তানের দাম্পত্যজীবন নিয়ে কিছুটা চিন্তিত হতে পারেন। প্রেমে কোনো অনভিপ্রেত ঘটনা ঘটতে পারে। বেসরকারী চাকুরেদের পরিশ্রম বৃদ্ধি পেতে পারে। কোনো প্রিয়জনের মৃত্যুতে শোকাহত হয়ে পড়বেন। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও কেউ আপনার দূর্ণাম রটাতে পারে।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: অভিযাত্রীদের জন্য সপ্তাহটি শুভ। বন্ধুরা মিলে কোথাও বেড়াতে যেতে পারেন। চাকরীক্ষেত্রে কোনো উল্লেখ যোগ্য পরিবর্তন হবার সম্ভাবনা রয়েছে। বেকারদের কর্মলাভের যোগ প্রবল। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো অনভিপ্রেত ঘটনার সম্মূখীন হবার আশঙ্কা রয়েছে। মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরতদের কাজের চাপ বৃদ্ধি পাবে। অধিনস্ত কারো সাথে ভুলবুঝাবুঝি হবার আশঙ্কা রয়েছে।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ব্যবসায়ীদের পুরো সপ্তাহ জুড়ে সতর্ক থাকতে হবে। প্রবল প্রতিবন্ধকতার বিরুদ্ধে আপনাকে লড়তে হবে। নিজের কোনো ভুলের জন্য আপশোষ করতে যেন না হয়। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা কম।পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটবে। প্রবাসীদের অর্থনৈতিক অবস্থা ভালো যাবে। কাউকে টাকা ধার দিলে তা আর ফিওে না পাওয়ার যোগ বেশী। গোপন শত্র“দের থেকে সাবধান থাকুন।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: কাজ কর্মে বুদ্ধি ও কৌসুলী হলে বহু কাজে সফল হতে পারবেন।ব্যবসায় ভালো কিছু অফার আসার সম্ভাবনা রয়েছে। আপনারা আর্থিক অবস্থার পরিবর্তন আশা করা যায়। চাকরীজীবীদের আর্থিক অবস্থা ভালো যাবে না। শিক্ষক ও অধ্যাপকদের সপ্তাহটি ভালো নয়। কর্মস্থলে কোনো ঝামেলার শিকাড় হতে পারেন। কর্মস্থলে সহকর্মী বা অধিনস্তদের পূর্ণ সহযোগীতা পেয়ে যাবেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। সন্তানের আচরনে কষ্ট লাভ।

কুম্ভ রাশির সপ্তাহ প্যাঁচালী: নবদম্পতিদের সপ্তাহটি ভালো যাবে। কোথাও বেড়াতে যাবার পরিকল্পনা করতে পারেন। বয়স্কদের শারীরিক কষ্টের যোগ প্রবল। চাকরীজীবীরা উন্নতির সুযোগ পেয়ে যাবেন। গৃহে কোনো ধর্মীয় বা সামাজিক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। কোন বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করা ঠিক হবে না। ব্যবসায়ীরা কোনো বাধা বিঘ্নের সম্মূখীন হতে হবে।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: কর্মস্থলে সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। ভ্রমনের যোগ প্রবল। চাকরীজীবীরা পর্যাপ্ত অর্থ আয় করার কারনে হাতে থাকা অধিকাংশ কাজ শেষ করতে পারবেন। সহকর্মীদের আন্তরিকতা আপনাকে উৎসাহিত করবে। আত্মীয় বিরোধের সম্মূখীন হতে পারেন। মামলা মোকর্দ্দমা থেকে সতর্ক থাকুন। কোন সন্তানের ব্যাপারে চিন্তিত হতে পারেন। প্রেম ও রোমান্স শুভ নয়।

লেখক: জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী।
সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এষ্ট্রলজার্স সোসাইটি)
যোগাযোগ: ০১৭১৬-৬০৮০৮২ ।
ই-মেইল: jyothish.mehedy@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar