Home / চট্টগ্রাম / কাভার্ড ভ্যানের নিচে ঝাঁপ দিলেন মা সন্তানকে বাঁচাতে

কাভার্ড ভ্যানের নিচে ঝাঁপ দিলেন মা সন্তানকে বাঁচাতে

এক মা একমাত্র প্রিয় সন্তানকে বাঁচাতে কাভার্ড ভ্যানের নিচে ঝাঁপ দিলেন । শেষ পর্যন্ত মা-সন্তান দুজনই প্রাণে রক্ষা পেলেও মা হারাতে পারেন একটি পা আর সন্তানের একটি হাত কাটা পড়তে পারে। গতকাল ঘটনাটি ঘটে মীরসরাই উপজেলা সদরে।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই সদরের পল্লী বিদ্যুৎ সংলগ্ন স্বজনের বাসা থেকে বিকাল ৫টায় ৬ বছরের মেয়ে সাদিয়া আক্তারকে নিয়ে বাড়ি ফিরছিলেন মা জেসমিন আক্তার (২৬)। রাস্তার পশ্চিম পাশে দাঁড়িয়েছিলেন মা-মেয়ে। হঠাৎ মায়ের অগোচরে মেয়ে রাস্তার উপরে নেমে যায়। এ সময় একটি কাভার্ডভ্যান সন্তানের দিকেই ছুটে আসছে দেখে মুহূর্ত বিবেচনা না করে সন্তানকে বাঁচাতে মা ঝাঁপ দেন কাভার্ড ভ্যানের সামনে। আর কেউ কিছু বোঝার আগেই মা মেয়ে দুজনের উপর দিয়ে দ্রুত চলে যায় কাভার্ড ভ্যানটি।
আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে নিকটস্থ একটি ক্লিনিকে নিয়ে যায় এবং পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের বহনকারী এ্যাম্বুলেন্স চালক মনির হোসেন মেডিকেল সূত্রের বরাতে জানান, আহত মা-মেয়ে সুস্থ আছে। তবে মায়ের একটি পা এবং মেয়ের একটি হাত কেটে ফেলা হতে পারে। আহত জেসমিন আক্তার উপজেলার সাহেরখালী গ্রামের মোঃ শিপুলর স্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar