Home / Alertnews.tv / ‘কেন্দ্রে যাবে না যারা নৌকায় ভোট দেবে না ’ (ভিডিও)

‘কেন্দ্রে যাবে না যারা নৌকায় ভোট দেবে না ’ (ভিডিও)

সফিকুল ইসলাম শিমুল নাটোর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। তিনি এই আসনের বর্তমান সংসদ সদস্য। তার এক নির্বাচনী সভায় তার নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি বলেন, ভোটার দেখে নেবেন। যারা নৌকায় ভোট দেবে তারা কেন্দ্রে যাবে, যারা দেবে না তারা কেন্দ্রে যাবে না। গত ১৭ই ডিসেম্বর সোমবার নাটোরের ছাতনি গ্রামে নির্বাচনী প্রচারণার সময় তিনি এমনটাই নির্দেশনা দেন নেতাকর্মীদের উদ্দেশ্যে। ধারণকৃত ভিডিওটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ভিডিওটিতে তাকে বলতে শোনা যায়, আপনারা যেখানে যে অবস্থায় আছেন, এই দেশের উন্নয়ন হচ্ছে। এই দেশের মানুষ ভালো রয়েছে। দেশের মানুষ শান্তিতে বসবাস করছে।

দেশ এগিয়ে যাচ্ছে, বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এই ধারা অব্যাহত রাখতে হবে। আমি বলতে চাই আপনারা যদি ভালো চান, সুস্থ হয়ে থাকতে চান, এলাকায় বসবাস করতে চান, আমাদের নেতাকর্মীদের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করুন। যদি অন্য কোন পথ অবলম্বন করেন তাহলে তাদের কঠোর ব্যবস্থা আছে। ৩০ তারিখে বিজয় সুনিশ্চিত। আওয়ামী লীগের নৌকার বিজয় হবেই হবে। কেউ রোধ করতে পারবে না ইনশা আল্লাহ। ৩০ তারিখে যদি অন্যায় করেন। ৩০ তারিখের পর আপনাদের সাথে স্বাক্ষাত হবে। আমি সফিকুল ইসলাম শিমুল কি ওই আপনার দুলু সাহেব জানে। পাঁচটি বছর নাটোরের মাটিতে পা রাখতে পারে নাই। কোন বিএনপি সন্ত্রাসী নাটোরের মাটিতে পা রাখতে পারে নাই।

আমাদের এখানে অনেক আওয়ামী লীগের নেতাকর্মীরা অবহেলতি। তাদের ওপর অনেক অন্যায় অত্যাচার হয়েছে। আমি চাই, তাদের সঙ্গে কাধে কাধ মিলিয়ে কাজ করুন। এই ছাতনি হবে আওয়ামী লীগের দুর্গ। আওয়ামী লীগের ঘাটি। ছাতনির সন্তান আমি। আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের কাছে দোয়া কামনা করছি। ভোট প্রার্থনা করছি। আগামী ৩০ তারিখে সকাল সকাল গিয়ে আপনারা ভোট দিবেন। নৌকা মার্কা প্রতীকে। যারা নৌকা মার্কা প্রতীকের বিরোধীতা করছেন, যারা ধানের শীষ ধানের শীষ নিয়ে লাফালাফি করছেন- আমি আমার নেতাকর্মীদের বলতে চাই, কোনো ধানের শীষের প্রার্থী এবং সমর্থক ওই কেন্দ্রে যাবে না। আমার নেতাকর্মীদের বলতে চাই, ভোটার দেখে নেবেন। যারা নৌকায় ভোট দেবে তারা কেন্দ্রে যাবে, যারা দেবে না তারা কেন্দ্রে যাবে না। পরিষ্কার কথা। ছাতনির মানুষ শান্তিতে আছে শান্তিতে রাখার জন্য আমাদের যা যা করা প্রয়োজন তাই করবো ইনশা আল্লাহ। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। ভিডিও- ডেইলি স্টার সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar