Home / মাদক / গ্রেপ্তার ৩ বিপুল মাদকসহ টঙ্গীতে

গ্রেপ্তার ৩ বিপুল মাদকসহ টঙ্গীতে

টঙ্গী পূর্ব থানা পুলিশ গাজীপুরের টঙ্গীতে বিপুল মাদকসহ তিন কারবারিকে গ্রেপ্তার করেছে । তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ১০ কেজি গাঁজা ও ৮০০ পিস ইয়াবা।

গ্রেপ্তাররা হলেন, কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার নওদাপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে রুঁপচান, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জোগারদা গ্রামের তাইজুদ্দিনের ছেলে আসাবুদ্দিন এবং ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কালামৃধা গ্রামের সোবাহান খালাসীর ছেলে পারভেজ।

জানা যায়, ঢাকাগামী অনাবিল সুপার (ঢাকা মেট্রো-ব-১৫-৩৭৫১) বাসযোগে বিপুল গাঁজা সরবরাহ করা হচ্ছে এমন সংবাদ পেয়ে টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলামের নেতৃত্বে বুধবার বিকালে টঙ্গী ফায়ার সার্ভিসের সামনে বাসে তল্লাশি করা হয়। এ সময় বাসের চালকের পাশের সিট থেকে বস্তাভর্তি ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বাসের চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে বুধবার রাত সাড়ে ১০টার দিকে টঙ্গী পূর্ব থানার এএসআই জাহাঙ্গীর অভিযান চালিয়ে চম্পাকলি সিনেমা হলের সামনে থেকে ইয়াবা কেনাবেচার সময় রুপচান নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এসময় তার কাছে থাকা নীল রঙের প্যাকেট থেকে ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। বৃহস্পতিবার মাদক আইনে মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। 

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar