Home / আদালত / গ্রেফতার ১ বিপুল পরিমান সরকারী ঔষধসহ গোপালগঞ্জে

গ্রেফতার ১ বিপুল পরিমান সরকারী ঔষধসহ গোপালগঞ্জে

লাবিবা ক্লিনিকের মালিক ডাক্তার শেখ লুৎফার রহমানের বাসায় এক বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান সরকারী ঔষধ উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক মো.সালাউদ্দিন গোপালগঞ্জ জেলা শহরের কবরস্থান মোড়ের । আজ মঙ্গলবার বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো, সালাউদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় যে ওই বাসায় সরকারী হাসপাতালের বিভিন্ন ধরনের ঔষধ মজুদ করা আছে।

 এমন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালাউদ্দিন কবরস্থান রোড়ের লাবিবা ক্লিনিকের মালিক ডাক্তার শেখ লুৎফার রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান সরকারী ঔষধ উদ্ধার করে। এ সময় তাকে গ্রেফতার করা হয়।

 ভ্রাম্যমান আদালতের বিচারক পরে শেখ লুৎফার রহমানকে এক মাসের কারাদনণ্ড দিয়ে জেল হাজতে প্রেরন করে। কি ভাবে এবং কারা সরকারী হাসপাতালের ঔষধ লাবিবা ক্লিনিকের মালিক ডাক্তার শেখ লুৎফার রহমানের কাছে বিক্রি করেছে তা খতিয়ে দেখছে বিচারক।

তবে হাসপাতালের দায়িত্বশীল একটি সূত্র বলেছে. সিভিল সার্জন অফিস ও হাসপাতালের স্টোর কিপারের দায়িত্বে থাকা ব্যাক্তিরা দীর্ঘদিন ধরে সরকারী ঔষধ বাজারজাত করে আসছে। ঔষধ সরবরাহের দায়িত্বে যেহেতু তারা থাকেন সেহেতু তারাই বলতে পারবেন কি ভাবে লাবিবা ক্লিনিকের মালিক ডাক্তার লুৎফার রহমানের বাসায় গেলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar