Home / অন্যান্য / অপরাধ / চিকিৎসক মোস্তফা মোরশেদ স্ত্রী মিতু ৩ দিনের রিমান্ডে

চিকিৎসক মোস্তফা মোরশেদ স্ত্রী মিতু ৩ দিনের রিমান্ডে

আদালত চট্টগ্রামে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার হওয়া স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন । পুলিশের আবেদনের প্রেক্ষিতে আজ চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খান পুলিশী হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এ অনুমতি দেন।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন আহমেদ বলেন, তানজিলা হক চৌধুরী মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছিলেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তিনদিন মঞ্জুর করেছেন। জিজ্ঞাসাবাদের ক্ষেত্রে তদন্তকারী কর্মকর্তাকে হাইকোর্টের আদেশ অনুসরণ করার অর্থাৎ নারী কনস্টেবল রাখার নির্দেশনা দিয়েছেন আদালত।

আজ পূর্বনির্ধারিত জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। তবে রিমান্ড মঞ্জুর হওয়ায় জামিন আবেদনের আর কার্যকারিতা নেই বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গত বৃহস্পতিবার ভোরে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। এর আগে তিনি স্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে ফেসবুকে অভিমানী স্ট্যাটাস দেন। একইদিন রাতে নগরীর নন্দনকানন এলাকা থেকে মিতুকে গ্রেপ্তার করে পুলিশ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar