Home / ফিচার / ছাত্রলীগ নেতা গ্রেপ্তার প্রতারণার অভিযোগে

ছাত্রলীগ নেতা গ্রেপ্তার প্রতারণার অভিযোগে

পুলিশ পাবনার চাটমোহরে প্রতারণার অভিযোগে সোহলে রানা (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে। বুধবার দিবাগত রাতে উপজেলা হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের আশরাফ আলীর ছেলে এবং হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এ ঘটনায় আটক সোহেলের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

মামলা সূত্রে জানা যায়, সোহেল গত একসপ্তাহ ধরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৪৯০ জন পোস্ট পেইড মোবাইল ব্যবহারকারী গ্রাহককে এসএমএস পাঠিয়ে এবং ফোন করে ‘মোবাইলের বিল পরিশোধ করা হয়েছে’ বলে বিকাশে টাকা দাবি করেন। এরমধ্যে অজ্ঞাত দুই ব্যক্তি সোহেলের কথামতো তার ব্যক্তিগত বিকাশ নম্বরে বেশকিছু টাকা পাঠান। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা চাটমোহর থানাকে বিষয়টি জানালে থানা পুলিশ গোপনে তদন্ত শুরু করে এবং এর সত্যতা পায়। আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদের ঘটনার সত্যতা স্বীকার করে সোহেল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, ‘প্রতারণার বিষয়টি প্রমাণিত হওয়ায় সোহেলের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আলীম বলেন, ‘অপরাধীর কোন দল নেই। এর দায় সংগঠন নেবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar