Home / প্রেস বিজ্ঞপ্তি / জেলা ছাত্রদলের নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন

জেলা ছাত্রদলের নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন

বগুড়া জেলা ছাত্রদলের নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি, বগুড়ার জেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি।
এসময় তিনি (অধ্যক্ষ জ্যোতি) বগুড়া জেলা ছাত্রদলের নতুন কমিটির সভাপতি আবু হাসান, সিনিয়র সহ-সভাপতি আবু জাফর জেমস্, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগান, যুগ্ম-সম্পাদক সোহেল রানা ও সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়াল’কে আন্তরিক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, তাদের নেতৃত্বে জেলায় দলীয় কার্যক্রম তরান্বিত হবে। কারণ তারা প্রত্যেকেই ত্যাগী, সংগ্রামী, নির্যাতিত ও সময়ের সাহসী সন্তান।
তিনি আরও বলেন, নতুন নেতৃবৃন্দের প্রতি আমার দোয়া ও আশির্বাদ রইলো। তারা যেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে ধারণ করে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস রেখে দেশে গণতন্ত্র পূনরুদ্ধারের প্রতিটি আন্দোলনে শরিক হতে পারে।
উল্লেখ্য, বগুড়ার সরকারি শাহ সুলতান কলেজ শাখা ছাত্রদলের সভাপতি আবু হাসানকে সভাপতি ও সরকারি আযিযুল হক কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক নূরে আলম সিদ্দিকী রিগানকে সাধারন সম্পাদক করে ৫ সদস্যের বগুড়া জেলা কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান গত মঙ্গলবার এই কমিটি অনুমোদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar