Home / খবর / জোয়ার তোলার বৃথা চেষ্টা করে লাভ নেই মরাগঙ্গে জোয়ার আসেনা:ওবায়দুল কাদের

জোয়ার তোলার বৃথা চেষ্টা করে লাভ নেই মরাগঙ্গে জোয়ার আসেনা:ওবায়দুল কাদের

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের মরাগঙ্গে জোয়ার আসেনা, যে গাঙ্গ মরে গেছে তাতে জোয়ার তোলার বৃথা চেষ্টা করে লাভ নেই বলে মন্তব্য করেছেন । তিনি আজ মঙ্গলবার নোয়াখালীর-১ বেগমগঞ্জ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী মামুনুর রশিদ কিরণের পক্ষে এক নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলাপরিষদ চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্লাহর সভাপতিত্বে পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নৌকার প্রার্থী মামুনুর রশিদ কিরণ এমপি। এছাড়াও বক্তব্য রাখেন চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন ভিপি মোহাম্মদ উল্যাহ প্রমুখ।

পথসভায় ওবায়দুল কাদের তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে প্রতিপক্ষ রাজনৈতিক দল বিএনপিকে উদ্দেশ্য করে মরাগাঙ্গ আখ্যা দিয়ে আরো বলেন, বিএনপি বিগতদিনের ক্ষমতাসীন অবস্থায় আশ্বাসের মুলা ও কলা ঝুলানো দল ছাড়া আর কিছুই না। তারা  দেশের উন্নয়নে দেখানোর ও প্রমাণ করানোর মতো কিছুই রেখে যায়নি। তিনি বিএনপিকে বন্দুকের নল ও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দল উল্লেখ করে বলেন, আওয়ামী লীগের সুদীর্ঘ ইতিহাস হচ্ছে, গণতন্ত্র ও গণতান্ত্রীক লড়াই সংগ্রাম এবং গণতান্ত্রীক নির্বাচনে বিজয়ী হওয়ার ইতিহাস। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ম্যাজিকে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নশীলতার মডেল। মন্ত্রী এ সময় উপস্থিত  জনতার উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, বর্তমানে ১৬ কোটি মানুষ, ১৫ কোটি মোবাইল ফোন হাতের মুঠোয়, ঘরে ঘরে বিদ্যুৎ, বিদ্যালয়ে-বিদ্যালয়ে কম্পিউটার, শিক্ষার্থীদের হাতে-হাতে বই, ইউনিয়নে-ইউনিয়নে ডিজিটাল সেন্টার, গ্রামগঞ্জে পাকা সড়ক, মুক্তি-যোদ্ধা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, এসব কার অবদান ? শেখ হাসিনা সরকারের অবদান বলে উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের রূপকার হিসেবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পুনরায় ক্ষমতায় এলে সারা দেশে ঘরে-ঘরে গ্যাস লাইন সংযোগ, ঘরে-ঘরে একজন বেকার যুবক-যুবতী চাকুরীর নিশ্চয়তা বিধান করা হবে, স্থানীয় ভাবে ফেনী-সোনাপুর ফোরলেন সড়ক উন্নয়ন এবং চৌমুহনীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে বলে জানান।

এ সময় সেতুমন্ত্রী  ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নৌকার প্রার্থী মামুনর রশিদ কিরনের হাত উঁচিয়ে ধরে বলেন, আমার বিশ্বাস আগামী ৩০শে ডিসেম্বর আপনাদের বিপুল ভোটে এই বেগমগঞ্জে নৌকা বিজয়ী হবে। পূর্বাকাশে সূর্যের কিরণ জ্বলে উঠবে। তার আলোর আভায় আপনারা বেগমগঞ্জবাসী আলোকিত হবেন। আবারো আপনাদের সাথে দেখা হবে, কথা হবে। পথ সভায় এ সময় স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar