Home / অন্যান্য / সড়ক দুর্ঘটনা / ট্রাক চাপায় পিকআপ ভ্যান চালক নিহত গোবিন্দগঞ্জে

ট্রাক চাপায় পিকআপ ভ্যান চালক নিহত গোবিন্দগঞ্জে

লবণ বোঝাই ট্রাকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে,পিকআপ চালক নিহত হয়েছেন গাইবান্ধার গোবিন্দগঞ্জে । নিহত চালকের নাম আল আমিন তবে তার আর কোন পরিচয় জানা যায়নি। রোববার রাত সাড়ে ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জের কালিতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে আসা রংপুরগামী লবণ বোঝাই একটি ট্রাক কালিতলা বাজার এলাকায় পৌঁছিলে হঠাৎ করেই সামনে থাকা টমেটো বোঝাই একটি পিকআপকে চাপা দেয়। এতে ট্রাকটি পিকআপের ওপরে উঠে এবং পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এতে ট্রাকের চাপা পড়ে ঘটনাস্থলেই পিকআপের চালক নিহত হন।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসেরকর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। এ সময় ট্রাক ও পিকআপের নিচে চাপা পড়া চালককে মৃত্যু অবস্থায় উদ্ধার করা হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ উদ্ধার করা হয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ-পরির্দশক (এসআই) সোহরাব হোসেন জানান, লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। তবে দুর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও সহকারী পালিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar