Home / খেলা / তামিম চিটাগংয়ের বিপক্ষে ম্যাচ নেই তাই ভাগ্যবান

তামিম চিটাগংয়ের বিপক্ষে ম্যাচ নেই তাই ভাগ্যবান

চট্টগ্রামের ছেলে তামিম ইকবাল বিপিএলের গত দুই আসরে চিটাগং ভাইকিংসের অধিনায়ক ছিলেন। কিন্তু এবার তিনি নিজ এলাকার দল ছেড়ে অন্য দলে যোগ দিয়েছেন। খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। দলটিতে নেতৃত্ব দিচ্ছেন তিনি।

বিপিএলে নিয়ম হচ্ছে লিগ পর্বে একটি দল অন্য একটি দলের বিপক্ষে ‍দুইটি করে ম্যাচ খেলবে। এবারের আসরে তামিমের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ইতোমধ্যে চিটাগং ভাইকিংসের বিপক্ষে দুইটি ম্যাচ খেলে ফেলেছে। এই দুই ম্যাচেই জয় পায় কুমিল্লা। এই দুই ম্যাচের একটিতে তামিম খেলেছেন। অন্যটিতে, ইনজুরির কারণে খেলতে পারেননি।

বিপিএলে আগামীকাল শুরু হচ্ছে চট্টগ্রাম পর্ব। যে চট্টগ্রামে তামিমের বেড়ে উঠা সেই চট্টগ্রামের মাটিতে চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাঠে নামতে হবে না এজন্য নিজেকে ভাগ্যবান মনে করছেন তামিম ইকবাল।

তামিম ইকবাল বলেছেন, ‘এখানে চিটাগং ভাইকিংসের বিপক্ষে আমাকে খেলতে হচ্ছে না। আমি ভাগ্যবান। আমি এখানকার ঘরের ছেলে। তাই আশা করি, আমি যে দলের হয়েই খেলি না কেন আমি দর্শকদের সমর্থন পাব।’

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স হারলেও তারপর টানা পাঁচটিতে জয় পেয়েছে। ১০ পয়েন্ট নিয়ে তারা পয়েন্ট টেবিলে সেরা অবস্থানে রয়েছে। চট্টগ্রামে মোট তিনটি ম্যাচ খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগামী ২৫ নভেম্বর রাজশাহী কিংসের বিপক্ষে, ২৮ নভেম্বর খুলনা টাইটান্সের বিপক্ষে ও ২৯ নভেম্বর ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে তামিম ইকবালের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar