Home / ফিচার / তেমন কিছু করিনি, শুধু হাত বুলিয়েছি মাত্র শিক্ষকের জবাব

তেমন কিছু করিনি, শুধু হাত বুলিয়েছি মাত্র শিক্ষকের জবাব

মোঃ খাইরুজ্জামান বগুড়া শাজাহানপুরের কামারপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দশম শ্রেনীর ছাত্রী মেঘলা (১৫) কে উত্যক্ত করে আসছে বলে প্রধান শিক্ষক বরাবরে অভিযোগ করেছেন ছাত্রীটির অভিভাবক ।

এটি নিয়ে এলাকায় আলোড়ন সৃষ্টি হলে আজ এ বিষয়ে জানতে চাইলে সহকারী শিক্ষক খাইরুজ্জামান বলেন, আমি তেমন কিছু করিনি, শুধু হাত বুলিয়েছি মাত্র।

ছাত্রী মেঘলা জানিয়েছে, ৩রা জুলাই পরীক্ষা চলাকালীন তার গায়ে হাত দিয়েছে সহকারী শিক্ষক খাইরুজ্জামান। ঘটনাটি সে বাড়িতে গিয়ে তার পিতামাতা ও অভিভাবকদের জানালে তারা প্রধান শিক্ষক বরাবরে অভিযোগ করেন। এসব বিষয়ে অভিযুক্ত সহকারী শিক্ষক খাইরুজ্জামানের নিকট জানতে চাইলে তিনি বলেন, এরকম কিছু হয়নি। তবে পরীক্ষার হলে ছাত্রী মেঘলার নিকট থেকে ক্লীব বোর্ড নিয়েছিলাম। সেটি দিতে দেরী হওয়ায় মেঘলা রাগ করে। তখন আমি তাকে আদর করে ক্লীব বোর্ড ফেরৎ দেই। তাছাড়া আমি তেমন কিছু তো করিনি, শুধু হাত বুলিয়েছি মাত্র।

ছাত্রীর মা জানান, এ বিষয়ে প্রধান শিক্ষক বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাত্রী মেঘলার অভিভাবকদের নিয়ে একটি আলোচনা করে মিমাংসা করে দিয়েছে।

এ সম্পর্কে কামারপাড়া উচ্চ বিম্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন এর নিকট জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি উপজেলা শিক্ষা অফিসার ও নির্বাহী কর্মকর্তা বরাবরে জানানো হয়েছে।
তবে এধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে থাকলে তদন্ত করে ম্যানেজিং কমিটিকে নিয়ে আলোচনায় বসে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar