Home / অন্যান্য / আত্মহত্যা / দুই সন্তানসহ বাবার আত্মহত্যা ‘মামলায় হেরে’

দুই সন্তানসহ বাবার আত্মহত্যা ‘মামলায় হেরে’

দুই সন্তানসহ এক বাবার লাশ উদ্ধার করেছে পুলিশ নরসিংদীর রায়পুরায়। ধারণা করা হচ্ছে, মামলায় হেরে হতাশা থেকে দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেছেন কাজল মোল্লা নামের ওই ব্যক্তি।

শুক্রবার রাতের কোনো এক সময় রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন তুলাতলীতে এই ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ওই গ্রামের অটোরিকশা চালক কাজল মোল্লা একই গ্রামের কান্দাপাড়ার আদম বেপারি রুহুল আমিনকে বিদেশ যাওয়ার জন্য টাকা দেন। রুহুল আমিন তাকে বিদেশ না পাঠিয়ে তালবাহানা   করতে থাকেন।

এ ব্যাপারে কাজল মোল্লা বাদী হয়ে রুহুল আমিনের বিরুদ্ধে আদালতে মামলা করেন। রুহুল আমিনও কাজল মোল্লার বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেন। বৃহস্পতিবার আদালতের রায়ে কাজল মোল্লা হেরে যান। এতে কাজল মোল্লা ক্ষোভ ও হতাশা থেকে তার বাড়ির সংলগ্ন ডোবায় চুবিয়ে তার শিশু সন্তান কাজলী আক্তার ও ছেলে সোয়ান মোল্লাকে হত্যা করেন। পরে তিনি গাছের সঙ্গে গলায় রশি বেঁধে নিজেও আত্মহত্যা করেন। শুক্রবার সকালে স্বজনরা এ খবর পান।

খবর পেয়ে রায়পুরা সার্কেলের এএসপি বেলাল হোসাইন ও থানার ওসি দেলোয়ার হোসেন ঘটনাস্থলে পৌঁছে কাজল মোল্লা ও তার দুই সন্তানের লাশ  উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য তাদের লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত কাজল মোল্লার স্ত্রী সাদিয়া আক্তার এ ঘটনার জন্য আদম বেপারি রুহুল আমিনকে দায়ী করেন এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) মো. লুৎফর রহমান জানান, শুক্রবার সকাল থেকে আদম বেপারি রুহুল আমিন গা ঢাকা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar