Home / খেলা / নিক জোনাস‘ব্যাটম্যান’ হতে চান

নিক জোনাস‘ব্যাটম্যান’ হতে চান

মার্কিন মুলুকে অভিনেতা হিসেবেও তার পরিচিতি রয়েছে। জনপ্রিয় মার্কিন পপ গায়ক নিক জোনাস। মাত্র সাত বছর বয়স থেকে তিনি নাট্যমঞ্চে অভিনয় শুরু করেন। ২০১২ সালের দিকে আমেরিকান টেলিভিশন চ্যানেল এনবিসিতে প্রচারিত গীতিকাব্যমূলক দৃশ্যকাব্যের ধারাবাহিক ‘স্মাশ’-এ আবর্তক ভূমিকায়ও তাকে দেখা যায়। সেই নিকের এবার ইচ্ছা জেগেছে হলিউডের তুমুল জনপ্রিয় ‘ব্যাটম্যান’ চরিত্রে অভিনয় করার।

‘ব্যাটম্যান সিরিজের আগের ছবি  ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’-এ ব্যাটম্যান চরিত্রে অভিনয় করেছিলেন বেন অ্যাফ্লেক। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল এটি। সম্প্রতি ছবিটির প্রযোজক সংস্থার তরফ থেকে দেওয়া এক ইনস্টাগ্রাম পোস্টে জানানো হয়,  সিরিজের পরবর্তী কিস্তি ‘দ্য ব্যাটম্যান’-এ থাকবেন না বেন অ্যাফ্লেক। ছবিতে এবার কম বয়সী ব্রুস ওয়েনকে দেখানো হবে।

পোস্টে প্রযোজক সংস্থা দর্শকদের কাছে জানতে চায়, এই চরিত্রে কে অভিনয় করলে ভালো হবে বলে মনে করেন?  যিনি হবে বেন অ্যাফ্লেকের চেয়ে বয়সে তরুণ। সেই পোস্টের নিচে নিক জোনাস মন্তব্য করে বসেন, ‘প্রথম নাম নিক, শেষ নাম জোনাস।’  ‘ব্যাটম্যান’-এর প্রযোজক সংস্থা কি প্রাধান্য দেবে নিকের এমন ইচ্ছাকে? সেই আশায় দিন গুণছে গায়কের ভক্তরা। যদিও হলিউডের রুপালি পর্দায় খুব একটা হাটাচলা নেই ৩৬ বছর বয়সী নিকের।

তবে ইনস্টাগ্রাম পোস্ট থেকে পরিষ্কার, জনপ্রিয় সিরিজ ‘ব্যাটম্যান’-এর পরবর্তী ছবির গল্পের প্রয়োজনে তরুণ ব্যাটম্যানের খোঁজে নেমেছেন পরিচালক ও প্রযোজকরা। সেখানে ৪৬ বছর বয়সী বেন অ্যাফ্লেক একটু বেমানানই বটে।  সিরিজের পরবর্তী ছবি ‘দ্য ব্যাটম্যান’ পরিচালনা করবেন ম্যাট রিভস। এটি মুক্তি পাওয়ার কথা ২০২১ সালের ২৫ জুন। তার আগে দেখার বিষয়, কে আসেন এবার ব্যাটম্যান হয়ে। তরুণ নিক জোনাস নাকি অন্য কেউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar