Home / খবর / নিহত ৮ জন সারাদেশে দুর্ঘটনায়

নিহত ৮ জন সারাদেশে দুর্ঘটনায়

 ৮ জন নিহত হয়েছেন সারাদেশে দুর্ঘটনায়। এরমধ্যে সড়ক দুর্ঘটনায় শনিবার রাতে বগুড়ায় একজন, চাঁদপুরে ২ জন, নাটোরে ১ জন এবং সিলেটে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়ে ২ যুবক নিহত হয়েছেন। এছাড়া শনিবার রাতে ও আজ সকালে ঢাকার ধামরাইয়ে ট্রাক চাপায় শিশুসহ দুইজন নিহত হয়।

ধামরাই প্রতিনিধি জানান, ধামরাইয়ে আজ সকাল ৯টায় ধামরাইয়ের সুতিপাড়া-নান্নার সড়কের গোপালকৃষ্ণপুর বাজারে রাস্তা পার হওয়ার সময় ঝুমুর আক্তার নামে চার বছরের এক শিশুকে ইটভর্তি একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে গোপালকৃষ্ণপুর গ্রামের লিটন মিয়ার মেয়ে। এসময় স্থানীয় জনতা ট্রাকসহ চালক সুমন মিয়াকে আটক করেন। এদিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর করিম টেক্রাট্রাইলের সামনে শনিবার রাতে ট্রাকের চাপায় অজ্ঞাত এক নারী নিহত হয়েছে। ট্রাক চাপার পর ওই নারীর ওপর দিয়ে আরও অর্ধশতাধিক গাড়ি চলে যায়। এতে চাকায় পিষ্ঠ হয়ে তার লাশ সড়কের সঙ্গে মিশে যায়। পরে খবর পেয়ে পুলিশ তার পিষে যাওয়া লাশ উদ্ধার করে।

স্টাফ রিপোর্টার, থেকে জানান: বগুড়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। নিহিতের নাম নয়ন। তিনি এরুলিয়া এলাকার মজিবুর রহমানের ছেলে। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ৮ টার দিকে বগুড়া-নওগাঁ সড়কের এরুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বগুড়া শহরের ছিলিমপুর ফাড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আবদুল আজিজ ম-ল একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নওগাঁ রথকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া এসআই ট্রাভেলসের একটি বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হলে হতাহতের এ ঘটনা ঘটে।

এছাড়া চাঁদপুরে দুই অটোরিকশার ধাক্কায় দু’জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আটজন। শনিবার রাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের করবা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতদের মধ্যে একজন পুরুষ (৭০) ও একজন নারী (৬০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিচালিত অটোরিকশা দুটি একটি আরেকটিকে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশের মাটির স্তূপে লেগে উল্টে যায়। এ সময় পেছনের অটোরিকশাটি সামনের অটোকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে প্রায় আধাঘণ্টা রাস্তায় যান চলাচল বন্ধ থাকে।

এছাড়া সিলেট রেলওয়ে স্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই যুবক কাটা পড়েছে নিহত হয়েছেন। একেকজনের শরীর দুই খন্ড হয়ে গেছে। শনিবার রাত ১০টার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহতদের একজনের বয়স ২২ এবং অন্যজনের বয়স ১৮। বিষয়টি নিশ্চিত করে সিলেট জিআরপি থানা পুলিশের ওসি জাহাঙ্গীর আলম বলেন, রাত ১০টার দিকে ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেন প্লাটফর্ম থেকে ছেড়ে যাওয়ার সময় দুই যুবক লাফিয়ে ট্রেনে উঠতে যায়। এ সময় ট্রেনে উঠতে না পেরে ট্রেনের নিচে কাটা পড়ে দুইজন শরীর দুই খ- হয়ে মারা যায়। তাৎক্ষণিক তাদের পরিচয় জানা না গেলেও তারা সিলেট ক্বীন ব্রিজে রিকশা ঠেলতো বলে জানিয়েছেন ওসি জাহাঙ্গীর।

নাটোর প্রতিনিধি জানান, আজ রোববার সকাল ১১ টার দিকে সদর উপজেলার আহম্মেদ এলাকায় বাস চাপায় বীরেন্দ্র নাথ পাহান (৩৮) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে অন্তঃত ৫ বাসযাত্রী। নিহত বীরেন্দ্র নাথ পাহান সদর উপজেলার নবীনকৃষ্ণপুর গ্রামের নগেন্দ্র নাথ পাহানের ছেলে।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ১১ টার দিকে রাজশাহী থেকে ঢাকাগামী গ্রামীন ট্রাভেলসের সাথ বিপরীতমুখি হাজী বহনকারী চাঁপাই এক্সপ্রেস পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস চাপায় বীরেন্দ্র নাথ পাহান নামের এক ব্যক্তি বাসচাপায় ঘটনাস্থলেই নিহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar