Home / অন্যান্য / অপরাধ / নুসরাতের শ্লীলতাহানীর মামলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে স্থানান্তর

নুসরাতের শ্লীলতাহানীর মামলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে স্থানান্তর

নুসরাত জাহান রাফি’র (প্রয়াত) ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী যৌনহয়রানি (শ্লীলতহানি) মামলাটি ফেনী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত থেকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে স্থানান্তর করা হয়েছে। আজ দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইন মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্থানান্তর করেন। মামলার অভিযোগপত্র গ্রহণ হবে কি-না এবিষয়ে শুনানি হবে আগামী ৯ জুলাই।

আর আগে গত ৩রা জুলাই বুধবার ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে চার্জশিট জমা দেয় মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই ফেনীর পরিদর্শক (ওসি) মো. শাহ আলম। ২৭১ পৃষ্ঠার ডকেটসহ ১০ পৃষ্ঠার দাখিলকৃত চার্জশীটে একমাত্র আসামী সোনাগাজী ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ (বহিস্কৃত) সিরাজ উদ-দৌলা।

মামলার বাদীপক্ষের আইনজীবী এম. শাহজাহান সাজু বলেন, বৃহস্পতিবার ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানীর মামলায় চাজর্শীটের উপর শুনানী অনুষ্ঠিত হয়েছে। মামলার ধারা অনুযায়ী এ মামলার বিচারকার্য তার আদালতে সম্ভব না থানায় শুনানী শেষে মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের স্থানান্তর করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পিবিআই ফেনীর পরিদর্শক শাহ আলম জানান, ২৭শে মার্চ অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা নুসরাতকে তার কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar