Home / ঢাকা / পথচারী নিহত এমপি’র স্ত্রীর গাড়িচাপায়

পথচারী নিহত এমপি’র স্ত্রীর গাড়িচাপায়

নোয়াখালীর একজন সংসদ সদস্যের স্ত্রীর গাড়িচাপায় পথচারীর মৃত্যু হয়েছে রাজধানীর মহাখালী ফ্লাইওভারে  । নিহত ওই ব্যক্তির নাম সেলিম বেপারি। বরিশালের বাসিন্দা সেলিম একজন গাড়িচালক। মহাখালীর ডিওএইচএসে একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ি চালাতেন তিনি। মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ১০টার দিকে ঢাকা মেট্রো ঘ-১৩-৭৬৫৫ অডি ব্র্যান্ডের একটি গাড়ি  ফ্লাইওভারে প্রবেশ পথে সেলিম বেপারিকে ধাক্কা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেপরোয়া গতির গাড়িটি সেলিম বেপারিকে ধাক্কা দিয়ে অনেক দূর নিয়ে যায়। পরে গাড়ি নিয়ে চালক পালিয়ে যায়। এ সময় গাড়িটিকে ধাওয়া করেন এক মোটরসাইকেল আরোহী। বিভিন্ন স্থান ঘুরে মানিক মিয়া এভিনিউ দিয়ে গাড়িটি এমপি হোস্টেলে প্রবেশ করে। এসময় ধাওয়া করা মোটরসাইকেল আরোহীকে গাড়ির চালক নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে দাবি করেন।

নিহতের জামাতা আরিফ ভূঁইয়া বলেন, যে প্রতিষ্ঠানের গাড়ি চালাতেন সেই গাড়ি জমা দিয়ে উত্তরখানের বাসায় যাওয়ার জন্য আমার শ্বশুর মহাখালী উড়াল সড়কের ঢালে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ওই গাড়িটি এসে তাকে ধাক্কা দেয়। ধাক্কা খাওয়ার পর তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তিনি বলেন, অজ্ঞাতনামাদের আসামি করে কাফরুল থানায় একটি হত্যা মামলা  করেছি। এ ছাড়া গাড়ির নম্বর দিয়ে যাবতীয় সব তথ্য বের করা হচ্ছে। নিহতের মেয়ে ও তার স্ত্রী সাংবাদিকদের জানিয়েছেন, সেলিম বেপারি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।
এদিকে একরামুল করিম চৌধুরী এমপির পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, গাড়ি চাপায় নিহত হওয়ার ঘটনায় এমপি পুত্র জড়িত নন। মঙ্গলবার রাতে গাড়ির চালক ছিলেন নুরুল আলম। উত্তরায় এক আত্মীয়ের বাসায় একটি পার্সেল দিয়ে গাড়িচালক বাসায় ফিরছিলেন। তখন ওই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নুরুল আলম নিখোঁজ রয়েছেন। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিকদার মোহাম্মদ শামীম বলেন, গাড়িচাপায় নিহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে। গাড়ির নম্বর দিয়ে বিআরটিএ’র কাছে তথ্য চাওয়া হয়েছে। তথ্য আসার পর ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, এই ঘটনায় ব্যক্তি যে-ই হোক কোনো ছাড় দেয়া হবে না।
এদিকে গাড়ির নম্বর বিশ্লেষণ করে বিআরটিএ সূত্র জানিয়েছে, ওই গাড়িটি নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রী কামরুন নাহার শিউলির নামে রেজিস্ট্রেশন করা। শিউলি নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar