ব্রেকিং নিউজ
Home / খবর / পাঁচজন নিহত বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে রাজবাড়ীতে

পাঁচজন নিহত বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে রাজবাড়ীতে

পাঁচজন নিহত হয়েছেন রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট সেতু এলাকায় বাস ও মাহেন্দ্রর মুখোমুখী সংঘর্ষে মা- মেয়েসহ । এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ছোট সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করা হয়েছে।
আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ ভূঁইয়া জানান, বেনাপোল থেকে ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৪-০৬৮৩) যাত্রীবাহী বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় পণ্যবাহী একটি ট্রাককে ওভার টেকিং করছিল। এসময় দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী মহেন্দ্রর সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়। নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামের নায়ের আলী শেখের স্ত্রী মোছা. রাশিদা বেগম (৩৫), তার মেয়ে দশম শ্রেণির ছাত্রী মোছা. তাসলিমা আক্তার (১৫), গোয়ালন্দ উপজেলার তোরাপ শেখের পাড়া এলাকার মোস্তফা শেখ (৪০), ফরিদপুরের ঝিলটুলি এলাকার রফিকুল ইসলাম নান্নুর ছেলে অনার্স পড়–য়া শিক্ষার্থী রিফাত (২২) ও মহাসিন (৩৫)।

নিহতরা সকলেই মাহেন্দ্রর যাত্রী। এ ঘটনায় গোয়ালন্দ উপজেলার আনিস মহুরীর ছেলে অমিত হাসান (২২), গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের প্রফেসর শহিদুল ইসলাম (৫৫), সুমন শেখ (৩৪) সহ আরও ১০ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরও জানান, এঘটনায় গ্রিনলাইন পরিবহনের বাসটি আটক করা হলেও এর চালক পালিয়ে গেছেন। রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar