Home / প্রশাসন / পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার ইয়াবা পাচারে সস্ত্রীক

পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার ইয়াবা পাচারে সস্ত্রীক

র‌্যাব কাঁঠালের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় পুলিশের এক কর্মকর্তা ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে । তার নাম বাবলু খন্দকার। তিনি চট্টগ্রাম রেলওয়ে থানার টিএসআই হিসেবে কর্মরত। অভিযানে তার কাছ থেকে দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার সকালে ব্রাক্ষণবাড়িয়া থেকে ইয়াবার চালান নিয়ে তারা বাসে করে রাজধানী আসছিলেন। এসময় র‌্যাবের একটি দল গেন্ডারিয়ার স্বামীবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ব্রাহ্মনবাড়িয়ার কুটিচৌমুহনী থেকে গোমতী এয়ারকন বাসে ইয়াবার একটি চালান আসছে- এমন খবরে গেন্ডারিয়ায় অবস্থায় নেওয়া হয়। পরে বাস তল্লাশি করে কাঁঠালের ভেতর অভিনব কায়দায় লুকিয়ে আনা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় পুলিশের টিএসআই ও তার স্ত্রী শিউলী বেগমকে গ্রেপ্তার করা হয়।’

‘এর আগেও ইয়াবা মামলা রয়েছে এই দুজনের নামে। পুলিশের টিএসআই মামলার পর থেকে এই পুলিশ কর্মকর্তা পলাতক ছিলেন। তিনি নতুন করে ইয়াবা ব্যবসায় জড়িয়েছেন।’

জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, কক্সবাজার থেকে ইয়াবা কিনে দীর্ঘদিন রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতেন।এ ব্যাপারে তার দ্বিতীয় স্ত্রী তাকে সহযোগিতা করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar