Home / খবর / প্রধানমন্ত্রী তিন প্রতীকে ভোট চাইলেন

প্রধানমন্ত্রী তিন প্রতীকে ভোট চাইলেন

প্রধানমন্ত্রী পিরোজপুরের তিনটি সংসদীয় আসনের জন্য আলাদা আলাদা তিনটি প্রতীকের জন্য ভোট চেয়েছেন । আজ বুধবার বিকেলে স্থানীয় স্বাধীনতা মঞ্চে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলার সংসদীয় আসনগুলোর প্রার্থী ও নেতাদের জন্য কথা বলার সময় তিনি সকলকে মহাজোটের প্রার্থীদের বিজয়ী করার জন্য আহবান জানান।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে বলেন, সাইকেল ও লাঙ্গল প্রতীক মহাজোটের অন্তর্ভূক্ত। তাই নৌকা বিজয়ী করতে হলে, এই দুই প্রতীককেও বিজয়ী করতে হবে।

পিরোজপুরসহ দক্ষিণাঞ্চলে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন ধরণের উন্নয়নের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আগামীতে ক্ষমতায় যেতে পারলে পিরোজপুরে একটি বিসিক নগরী গড়ে তোলা, প্রতিটি উপজেলায় আধুনিক খেলার মাঠ তৈরি, বলেশ্বর নদীর তীর থেকে শহর সুরক্ষা বাঁধ নির্মানসহ জেলার সার্বিক উন্নয়নে কাজ করা হবে।

এসময় প্রধানমন্ত্রী নিজের বক্তব্য তুলে ধরার পাশাপাশি পিরোজপুরের তিনটি আসনের প্রার্থী ও নেতাদের দাবি মন দিয়ে শুনেন এবং সেগুলো পূরণের আশ্বাস দেন।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শুরুর আগে সমাবেশে উপস্থিত ব্যক্তিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রী ও পিরোজপুর-২ আসনে মহাজোটের প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জু। এ সময় তিনি বলেন, পিরোজপুর-১ আসনের প্রার্থীকে বিজয়ী করা পিরোজপুরের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী শ. ম. রেজাউল করিমকে বিজয়ী করতে না পারলে সব চেষ্টা ব্যর্থ হবে। তিনি বলেন, এ আসনে যুদ্ধাপরাধীর ছেলে বিজয়ী হলে দেশ-বিদেশে যুদ্ধাপরাধীদের বিচার প্রশ্নবিদ্ধ হবে। শ. ম. রেজাউল করিমকে পরোপকারী ও অত্যন্ত ভালো মানুষ উল্লেখ করে তার জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে কাজ করার আহবান জানান আনোয়ার হোসেন মঞ্জু।

এছাড়া পিরোজপুর-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী শ. ম. রেজাউল করিম সকল বিভেদ ভুলে গিয়ে তার পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের আহবান জানান।

তিনি বলেন, নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রীই বিজয়ী হবে।

ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন- পিরোজপুরের তিনটি আসনে মহাজোটের প্রার্থী, পিরোজপুর-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ. কে. এম. এ আউয়াল, পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য শাহ আলম, আওয়ামী লীগের জেলা কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য, পিরোজপুর-১ আসনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক শ. ম. রেজাউল করিম, পিরোজপুর-২ আসনে সাইকেল প্রতীক নিয়ে জাতীয় পার্টি’র (জেপি-মঞ্জু) চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং পিরোজপুর-৩ আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে ওই আসনের বর্তমান সংসদ সদস্য ডাঃ রুস্তুম আলী ফরাজী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar