Home / আদালত / প্রধান বিচারপতি সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লীগ উদ্বোধন করলেন

প্রধান বিচারপতি সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লীগ উদ্বোধন করলেন

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবীদের ক্রিকেট টুর্নামেন্ট ‘সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লীগ’ উদ্বোধন করলেন। মঙ্গলবার বিকেলে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ব্যাট হাতে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান বিচারপতি। এ সময় তিনি কিছুক্ষণ ব্যাটিং করেন। প্রথম বারের মতো অনুষ্ঠিত আইনজীবীদের এ ক্রিকেট টুর্নামেন্টে ২৫টি দল অংশ নিবে। প্রতিটি দলে আটজন করে খেলোয়াড় থাকবেন। খেলা হবে পাঁচ ওভারে।

প্রধান বিচারপতি বলেন, সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লীগ টুর্নামেন্টের মাধ্যমে আইনজীবীদের মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি পাবে। সারাদিন পেশাগত কর্মব্যস্ততার পর আইনজীবীদেরও রিক্রিয়েশন প্রয়োজন। চিত্তবিনোদনের ব্যবস্থা না থাকলে সুস্থভাবে বেঁচে থাকা সম্ভব নয়।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার) সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস ও মুশফিক বাবু, বারের সাবেক সভাপতি জয়নুল আবেদীন, সাবেক সম্পাদক ড. বশির আহমেদ, এনএলএফ ল’ ইয়ার্স সলিডারিটির সভাপতি অ্যাডভোকেট মো. আজহার উল্লাহ ভূঁইয়া, বারের বর্তমান সহ-সভাপতি মো. আবদুল বাতেন ও মো. জসিম উদ্দিন, সহ-সম্পাদক কাজী শামসুল হাসান (শুভ) ও শরীফ ইউ আহমেদ, কোষাধ্যক্ষ মো. ইমাম হোসাইন, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ ওসমান চৌধুরী ও মোহাম্মদ শামীম সরদারও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar