Home / প্রশাসন / ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত সিরাজগঞ্জে

‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত সিরাজগঞ্জে

গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শাহীন সেখ (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে সিরাজগঞ্জে। এসময় তিন পুলিশও সদস্য আহত হয়েছেন বলে দাবি পুলিশের। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে শহরের  রায়পুর রেলওয়ে স্টেশনের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত শাহীন শেখ শহরের মাদকপল্লী খ্যাত মাহমুদপুর মহল্লার মৃত দানেশ শেখের ছেলে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলিবর্ষণ করে।

পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় অন্যরা পালিয়ে গেলেও তিন পুলিশ সদস্যসহ মাদক ব্যাবসায়ী শাহীন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শাহীনের মৃত্যু হয়। আহত পুলিশ সদস্য এএসআই শামীম, কনস্টেবল মানিক ও শামীমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শাহীনের বিরুদ্ধে মাদকের ১০টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৩শ পিচ ইয়াবা ট্যাবলেট, একটি বিদেশী রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলেও জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar