Home / ফিচার / বন্দুক ও গুলিসহ ডাকাত গ্রেপ্তার বেগমগঞ্জে

বন্দুক ও গুলিসহ ডাকাত গ্রেপ্তার বেগমগঞ্জে

র‌্যাব নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইউছুফ (৩৭) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে । এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, এক রাউন্ড গুলি ও এক শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার ইউছুফ ডাকাত আমান উল্যাহপুর ৩ নং ওয়ার্ডের ননা মিয়ার ছেলে।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে আমান উল্যাহপুর ননা মিয়ার বাড়িতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি ঘর থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ ডাকাত ইউছুফকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, ইউছুফ দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় খুন, ডাকাতি, আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রাখছিল। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুব্ধ জনগণ কথা বলার বা প্রতিকার চাওয়ার সাহস পেত না। সে প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar