Home / প্রশাসন / বরগুনায় গ্রেপ্তার ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ী স্ত্রীসহ

বরগুনায় গ্রেপ্তার ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ী স্ত্রীসহ

বরগুনার তালতলী থেকে গ্রেপ্তার করা হয়েছে ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ী মহারাজ খলিফা (২৮) ও তার স্ত্রী খোদেজাকে । গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে তালতলী উপজেলার ইদুপাড়া গ্রামের নিজ বাড়ী থেকে তাদেরকে আটক করে। আজ বোরবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
আটক মহারাজ খলিফা তালতলীর সোনাকাটা ইউনিয়নের ইদুপাড়া গ্রামের মোতালেব খলিফার ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ২টি, বনানী থানায় ১৮টি, গুলশান থানায় ১টি ও  পটুয়াখালীর মির্জাগঞ্জ থানায় ১টি মামলা রয়েছে। আর মহারাজের স্ত্রী খোদেজার বিরুদ্ধে ঢাকার বনানী থানায় ১টি মামলা রয়েছে।
পুলিশ জানায়, দেশজুড়ে মাদকবিরোধী অভিযান শুরু হওয়ায় মহারাজ খলিফা ও খোদেজা তালতলীর সোনাকাটা ইউনিয়নের ইদুপাড়া গ্রামের বাড়িতে আসে। রাতে অভিযান চালিয়ে সেখান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ীদের একজন মহারাজ খলিফা। তার মাধ্যমে ঢাকায় থেকে তালতলীসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলায়ও ইয়াবার বড় বড় চালান আসতো।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র জানান, মহারাজ খলিফা ও তার স্ত্রী খোদেজাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। কয়েকটি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar