Home / অন্যান্য / বরগুনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

বরগুনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

road-accident-বরগুনার আমতলীতে শুক্রবার সন্ধ্যা ৭টায় আমতলী-কলাপাড়া সড়কের ফকির বাড়ি নামক স্থানে দুর্ঘটনায় মাইক্রো বাসের চাপায় মোটর সাইকেলের দুই অরোহী রাসেল, সাইফুল এবং চালক সোলায়মানসহ ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা লাশ উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে।

নিহতদের স্বজনদের সূত্রে জানা যায়, রাসেল ও সাইফুল আমতলী থেকে পৌনে সাতটার দিকে ভাড়ায় চালিত একটি মোটর সাইকেল নিয়ে কুয়াকাটার দিকে যাচ্ছিল। আমতলীর ফকির বাড়ি নামক স্থানে পৌছা মাত্র বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে চালিয়ে আসা একটি মাইক্রো বাস মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই যাত্রী রাসেল (৩০) ও সাইফুল (৪০) এবং চালক মো: সোলায়মান (৩০) নিহত হয়। রাসেলের বাড়ি কুয়াকাটার নজীরপুর গ্রামে, পিতার নাম মো: নেছারী। সাইফুল ইসলামের বাড়ি কলাপাড়া উপজেলার কুয়াকাটার পাখিমারা গ্রামে, পিতার নাম মোতালেব গাজী। চালক সোলায়মানের বাড়ি কলাপাড়া উপজেলার কুয়াকাটায়, পিতার নাম সাকু সিকদার।

আমতলী উপজেলা ফায়ার সার্ভিসের ওয়্যার হাইজ পরিদর্শক মো: হারুন অর রশিদ জানান, আমরা আমাদের ফায়ার ব্রিগেডের গাড়ি নিয়ে আমতলী কলাপাড়া সড়কে টহল দিচ্ছিলাম। এসময় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩টি লাশ উদ্ধার করে দ্রুত আমতলী হাসপাতালে নিয়ে আসি। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে আরো জানান, ঘটনার সময় ওই স্থান দিয়ে একটি দ্রুত গতিতে মাইক্রোবাস চলে যেতে দেখা গেছে। ধারনা করা হচ্ছে তারাই চাপা দিয়েছে।

আমতলী থানারভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, লাশ হাসপাতালে রয়েছে স্বজনরা আসার পর সিদ্ধান্ত নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar