Home / বিনোদন / বাইকার কঙ্গনার স্তনে ঘুষি মেরেছিল

বাইকার কঙ্গনার স্তনে ঘুষি মেরেছিল

‘কুইন’ খ্যাত এই বলিউড অভিনেত্রী সামাজিক হেনস্থা নিয়ে বরাবরই অকপট কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে শৈশবের এক ভয়াবহ যৌন হেনস্থামূলক ইভটিজিংয়ের অভিজ্ঞতা বর্ণনা করেছেন । আমির খানের সঞ্চালনায় ওই টিভি অনুষ্ঠানে কঙ্গনার সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং পরিণীতি চোপড়াও উপস্থিত ছিলেন। সমাজে বলিউডি ছবির কী প্রভাব পড়ে, এই ছিল অনুষ্ঠানে আলোচনার বিষয়বস্তু।

সেখানে নিজের কিশোরী বয়সের একটি ঘটনার বর্ণনা দিয়ে কঙ্গনা জানান, ‘চণ্ডীগড়ে স্কুলে পড়ার সময় রাস্তায় মোটরবাইক আরোহী ছেলেরা ছাত্রীদের শরীর স্পর্শ করার চেষ্টা করত। একদিন বাইক নিয়ে তীব্র গতিতে তার দিকে ধেয়ে এসেছিল এক তরুণ। নারী শরীর স্পর্শ করার উন্মাদনায় সে সরাসরি কিশোরী কঙ্গনার স্তনে ঘুষি মারে। সঙ্গে সঙ্গে জ্ঞান হারিয়ে তিনি পথে লুটিয়ে পড়েন। প্রায় পাঁচ মিনিট ওই ভাবে পড়ে থাকার পরে ধীরে ধীরে তার হুঁস ফিরেছিল।

কঙ্গনার দাবি, প্রথমেই যে কথাটা মাথায় এসেছিল তা হল, ‘কেউ কি ঘটনাটি দেখেছে?’ এই কথার প্রেক্ষিতে অনুষ্ঠানে আরেক অভিনেত্রী পরিণীতি চোপড়া বলে ওঠেন, ‘এমন ভাবনা অস্বাভাবিক নয়। এ ধরনের কিছু ঘটলে সকলে আগে মেয়েটির ত্রুটি খুঁজে বের করারই চেষ্টা করেন।’ সহকর্মীর কথায় সায় দেন কঙ্গনাও।

বলিউড সাহসী অভিনেত্রী হিসেবে সুপরিচিত কঙ্গনার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘মণিকর্নিকা’। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। আপাতত একাধিক ছবির কাজ নিয়ে তিনি ব্যস্ত। যার মধ্যে রয়েছে ‘মেন্টাল হ্যায় কেয়া’। যেখানে তার নায়ক রাজকুমার রাও। এরপর ‘পাঙ্গা’ নামের একটি ছবিতে তাকে কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় অভিয়ন করতে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar