Home / খবর / বিতর্ক প্লাস্টিক সার্জারি মৌনির ঠোঁট নিয়ে

বিতর্ক প্লাস্টিক সার্জারি মৌনির ঠোঁট নিয়ে

অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে স্বাভাবিক নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে ছুরি-কাঁচির নিচে নিজেকে সপে দেওয়ার ঘটনা । তবে সার্জারির পর তাদের নতুন চেহারা দর্শকের কাছে ভালো লাগার চেয়ে সমালোচিত হয় বেশি। বলিউডে সংগ্রাম করা মৌনি রায়ের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।

সম্প্রতি প্লাস্টিক সার্জারি করে ঠোঁটের পরিবর্তন এনেছেন এই অভিনেত্রী। এরপরই অনলাইনে কঠোর সমালোচনা হচ্ছে তার। অনেকে বলছেন, সার্জারি করিয়ে মৌনিকে এখন দেখতে লাগছে অনেকটা বিতর্কিত অভিনেত্রী রাখী সাওয়ান্তের মতো। আবার অনেকের মতে বিখ্যাত পপ গায়ক মাইকেল জ্যাকশনের মতও অনেকটা দেখতে হয়ে গিয়েছেন বলিউডের এই অভিনেত্রী!

গত মঙ্গলবার সালমান খানের ‘ভারত’ ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন মৌনি। পরনে ছিল কালো শর্ট ড্রেস, আপার হিসেবে ছিল নিয়ন গ্রিন রঙের জ্যাকেট। ছবির সেই প্রিমিয়ারে যাওয়ার নানান ছবি এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। শোনা যাচ্ছে মৌনি নাকি ঠোঁটের সার্জারি করিয়েছেন। যার পরেই বদলে গিয়েছে মৌনির লুক। কেউ কেউ বলেছেন, একাধিক প্লাস্টিক সার্জারি করে নিজের সৌন্দর্য শেষ করে ফেলেছেন মৌনি। আবার কারও বক্তব্য মৌনির সার্জারি ঠিক মতো হয়নি। এত মোটা ঠোঁট একেবারেই মানাচ্ছে না মৌনিকে।

বলিউডে এমন বহু অভিনেত্রী রয়েছেন যারা শরীরে নানান অঙ্গ প্রত্যঙ্গ সার্জারি করিয়েছেন। কখনও কখনও সেই সার্জারি ঠিকমতো না হওয়ার ফলে তাদের চেহারার পরিবর্তন ভয়ানক হয়ে দাঁড়িয়েছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar