Home / খেলা / বিসিবির চুক্তি থেকে বাদ সাব্বির দর্শক পেটানোয়
Bangladesh cricketer Sabbir Rahman plays a shot during the second T20 cricket match between Bangladesh and Zimbabwe at the Sheikh Abu Naser Stadium in Khulna on January 17, 2016. AFP PHOTO/ Munir uz ZAMAN / AFP / MUNIR UZ ZAMAN (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images)

বিসিবির চুক্তি থেকে বাদ সাব্বির দর্শক পেটানোয়

সাব্বির রহমান কড়া শাস্তি পেলেন । দর্শক পেটানোর অপরাধে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়ে দেয়া হলো এই প্রতিভাবান ব্যাটসম্যানকে। আজ বেক্সিমকোতে নিজের কার্যালয়ে এমনটাই জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। চুক্তি থেকে বাদ পড়ার ফলে বিসিবি থেকে মাসিক কোনও বেতন পাবেন না সাব্বির।

সোমবার সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘শুনানি হয়েছে। ম্যাচ রেফারির রিপোর্ট পেয়েছি। সাব্বিরের বিষয়ে আলোচনা হয়েছে। শৃঙ্খলা কমিটি সিদ্ধান্ত নিয়েছে। তার বিষয়ে প্রস্তাব এসেছে। সেটি হচ্ছে, আমাদের কেন্দ্রীয় চুক্তি থেকে সে বাদ পড়ছে। শুধু তাই নয়। তাকে ২০ লাখ টাকা জরিমানা ও ঘরোয়া ক্রিকেটে ছয় মাস নিষিদ্ধ করার সুপারিশও করা হয়েছে।’

ঘটনটি ঘটে গত ২১ ডিসম্বের, রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে। জাতীয় লিগের শেষ রাউন্ডের ওই ম্যাচে গ্যালারি থেকে ২১ বছর বয়সী এক দর্শক মজা করে সাব্বিরকে কিছু একটা বলেছিল। আর তাতেই মেজাজ হারান তিনি। এর কিছু পরে এক বন্ধুকে দিয়ে ওই দর্শককে সাইডস্ক্রিনের পাশে নিয়ে আসেন সাব্বির। এরপর মারধর করা হয় ওই দর্শককে।

এ বিষয়ে ওই ম্যাচের ম্যাচ রেফারি শাওকতুর রহমান চিনু জিজ্ঞাসাবাদ করতে গেলে রেগে যান সাব্বির। হুমকি দেন ম্যাচ রেফরিকেও। একদিন পর সাব্বিরের বিরুদ্ধে গুরুতর শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে বিসিবিতে রিপোর্ট দেন ম্যাচ রেফারি।

মেজাজী ক্রিকেটার হিসাবে বেশ পরিচিত হয়ে উঠেছেন জাতীয় দলের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। বাজে আচরণের কারণে আন্তর্জাতিক ক্রিকেটে ইতিমধ্যে তিনটি ডিমেরিট পয়েন্ট যোগ হয়েছে তাঁর নামের পাশে। সদ্য শেষ হওয়া বিপিএলর আম্পায়ারকে গালি দেওয়ার কারণে দেড় লাখ টাকা জরিমানা গুণতে হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar