Home / খবর / বেবী নাজনীনকে আটকের পর ছেড়ে দেয়া হয়েছে নিপুণ গ্রেপ্তার

বেবী নাজনীনকে আটকের পর ছেড়ে দেয়া হয়েছে নিপুণ গ্রেপ্তার

ঢাকা মহনগর গোয়েন্দা পুলিশ (ডিবি) বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে গ্রেপ্তার করেছে । পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর মামলায় আজ বৃহস্পতিবার রাজধানীর নাইটিংগেল মোড় থেকে রাত ৮টায় তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন। একই গাড়িতে থাকায় নিপুণের সঙ্গে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীনকে আটক করা হয়। তবে আধা ঘন্টা পরেই তাকে ছেড়ে দেয়।

মামলা সূত্রে জানা গেছে, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে।

এর আগে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব বিভাগ) কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার রাতে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা বৃহস্পতিবার ডিবিতে হস্তান্তর করা হয়।

গতকাল বুধবার  নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।

এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে ও গ্রেপ্তার করা হয়েছে ৬৮ জনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar