Home / বিনোদন / মাছ ভাজার ছবি ভাইরাল গাড়ির বনেটে

মাছ ভাজার ছবি ভাইরাল গাড়ির বনেটে

সড়কের উত্তপ্ত পিচে ডিম ভাজার ছবি ও ভিডিও অনেকেই দেখে থাকবেন হয়তো। কিন্তু গাড়ির বনেটে মাছ ভাজার ছবি দেখেছেন কি? দেখবেনই বা কি করে, ঘটনা যে দিন কয়েক আগের। সম্প্রতি গাড়ির বনেটে মাছ ভাজার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি নজরে আনে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘পিপলস ডেইলি, চায়না’। তাদের টুইটার পেজে, মাছ ভাজার তিনটি ছবি এখন স্বাভাবিকভাবেই ভাইরাল নেট দুনিয়ায়।

চিনের শানডং রাজ্যের একটি শহর বিনঝৌ। ইওলো নদীর মোহনার বেশ কাছেই এই শহরের অবস্থান। মূলত চারটি ঋতু—শীত, বসন্ত, গ্রীষ্ম ও হেমন্ত। তবে, শীতের সময়ে মাঝেমধ্যে তুষারপাত হয়।

স্বাভাবিকভাবেই, সেখানের গরমকালে তাপমাত্রা বেড়ে যায় মাত্রাতিরিক্ত। এবং চলতি বছরে তা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ৪০ ডিগ্রি সেলসিয়াসে।

এমনই এক দিনে, শহরের পথে দেখা যায় এক মহিলাকে মাছ ভাজতে। কিন্তু, কোনও কড়াই বা ফ্রাইংপ্যানে নয়, তিনি মাছ ভাজছিলেন একটি গাড়ির বনেটের উপরে। পাঁচটি ছোট আকারের মাছ পর পর রেখে বেশ মনযোগ দিয়েই তা ফ্রাই করছিলেন তিনি।

ঝকঝকে কালো গাড়িটির বনেটে আশেপাশের বহুতলের প্রতিফলনও দেখা যাচ্ছিল স্পষ্ট। এক পিঠ ভাজা হয়ে গেলে, দু’টি চপস্টিকের সাহায্যে মাছগুলি উলটে দেন মহিলা।

গরম ও রোদের হাত থেকে বাঁচতে নিজে একটি ছাতা ধরে রেখেছিলেন ওই মহিলা। ৪০ ডিগ্রি তাপমাত্রায় মাছ যে বেশ মুচমুচে ভাজা হয়েছিল, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। কিন্তু গাড়িটির কী অবস্থা হয়, তা জানা যায়নি এখনও।

গরমের এমন অসহনীয় তাপমাত্রায় ভারতেও এমন অদ্ভুত রান্নার ঘটনার কথা জানা যায়। যেমন, গত বছর উড়িশার তিতলাগড়ে, এক ব্যক্তি রাস্তাতেই একটি ফ্রাইং প্যান রেখে তাতে ডিমের পোচ তৈরি করেছিলেন। মাত্র এক মিনিটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar