Home / খবর / মাশরাফি নির্বাচনী প্রচারণায়

মাশরাফি নির্বাচনী প্রচারণায়

মহাজোটের প্রার্থী মাশরাফি বিন মোর্তজা প্রথমবারের মত নির্বাচনী এলাকায় আগমনে লোহাগড়া উপজেলার কালনা ফেরিঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত সড়কের দু’পাশে লাখো জনতার ঢল নামে নড়াইল-২ আসনে ।

আজ শনিবার দুপুরে উপস্থিত জনতা সকাল থেকে অপেক্ষার পর তাকে ফুলেল সংবর্ধনা জানায়। মাশরাফি বিন মোর্তজা ঢাকা থেকে সড়ক পথে রওনা হয়ে দুপুর ২টার দিকে মধুমতি নদী নৌকায় পার হয়ে নির্বাচনী এলাকা লোহাগড়া এলাকায় পৌঁছান। এ সময় কালনা ঘাটে সকাল থেকে অপেক্ষমান লাখো  জনতা ফুল দিয়ে  তাকে  বরণ করে।

সংক্ষিপ্ত পথ সভায় জনতার উদ্দেশ্যে মাশরাফি বলেন, আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী আমাকে লোহাগড়ার মানুষের সেবা করার জন্য নড়াইল-২ আসনে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমাকে যোগ্য মনে করলে আগামি ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন। ওয়ানডে ক্রিকেট খেলা ও ইনজুরি থাকায় আসতে না পারায় সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

তিনি বলেন, নির্বাচন পর্যন্ত আমি আপনাদের মাঝে থাকবো এবং প্রতিটি ইউনিয়নে যাওয়ার চেষ্টা করবো।

তিনি কালনা ঘাট থেকে নড়াইল পর্যন্ত রাস্তার পাশে সকাল থেকে দাঁড়িয়ে থাকা জনতার উদ্দেশে অন্তত ১০ থেকে ১৫টি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar