Home / খবর / মাসুদা ভাট্টিকে উকিল নোটিশ ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে

মাসুদা ভাট্টিকে উকিল নোটিশ ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে

উকিল নোটিস পাঠানো হয়েছে ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ২৪ ঘন্টার মধ্যে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে। আজ সুপ্রিম কোর্টের আইনজীবী জুলফিকার আলী মাসুদা ভাট্টিকে এই নোটিশ পাঠান। এতে বলা হয়, সম্প্রতি চ্যানেল একাত্তরের একটি টকশোতে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ও মানহানিকর প্রশ্নের মাধ্যমে মাসুদা ভাট্টি তার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করেছেন।

এতে নোটিশ প্রাপ্তির ২৪ ঘন্টার মধ্যে মাসুদা ভাট্টিকে ক্ষমা চাইতে বলা হয়েছে। অন্যথায় মাসুদা ভাট্টির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হবে বলে আইনি নোটিশে উল্লেখ করা হয়েছে। একই সঙ্গে মাসুদা ভাট্টি কোন তথ্যের ভিত্তিতে ব্যারিস্টার মইনুল হোসেনের উদ্দেশ্যে জামায়াত প্রসঙ্গে কথা বলেছেন তা তথ্য প্রমাণের ভিত্তিতে ২৪ ঘন্টার মধ্যে জাতির সামনে প্রকাশ করতে বলা হয়েছে। পাশাপাশি নোটিশে উল্লেখ করা হয়েছে, মাসুদা ভাট্টির এমন কর্মকান্ড সাইবার সিকিউরিটি অ্যাক্টের সংশ্লিষ্ট ধারায় আমলযোগ্য অপরাধ।

তাই এই আইনি নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ্যে ডিএমপি কমিশনারকে আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়েছেন নোটিশদাতা আইনজীবী জুলফিকার আলী। এছাড়া মাসুদা ভাট্টি এমন মন্তব্যের মাধ্যমে মইনুল হোসেনের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার চেষ্টা কেন সাইবার সিকিউরিটি অ্যাক্ট হিসাবে গণ্য হবে না এবং মাসুদা ভাট্টির বিরুদ্ধে কেন আইনগত ব্যবস্থা নেয়া হবে না তাও জানতে চাওয়া হয়েছে নোটিশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar