Home / খবর / মুখ খুললেন সারা মা অমৃতা ও কারিনাকে নিয়ে

মুখ খুললেন সারা মা অমৃতা ও কারিনাকে নিয়ে

সইফ-অমৃতা কন্যা সারা আলি খান পর্দায় আসার আগেই বি-টাউনে নবগতা হিসাবে ঝড় তুলেছেন । নেটিজেনরা তো সারার প্রশংসায় পঞ্চমুখ। সারাকে তাঁরা বলিউডের নতুন ‘ভলকানো’ বলে অভিহীত করেছেন। তবে সারা যে বলিউডের নবাগতা অনেক তারকার থেকেই অনেক বেশি স্মার্ট, তা কফি উইথ করণ ৬-এ সারার কথাবার্তা শুনেই স্পষ্ট। রবিবার সম্প্রচারিত হওয়া কফি উইথ করণ সিজন-৬ এর সইফ-সারার এপিসোড বেশ হিট।

কফি উইথ করণ-এর সিজন ৬ এ সারা তাঁর সৎ মা করিনাকে নিয়ে মুখ খোলেন। সারা বলেন, করিনার সঙ্গে বাবার বিয়ে হওয়ার পর থেকে এবং এখনও করিনা আমায় একটা কথাই বলে, ”দেখো তোমার মা আছে। আর মা (অমৃতা) হিসাবে তিনি দারুণ। তাই আমি চাই তোমার (সারা) সঙ্গে আমার (করিনা) বেশ ভালো বন্ধুত্বের সম্পর্ক থাকুক।”

সারা আরও বলেন, এমনকি বাবাও (সইফ) আমাকে কখনও বলেননি যে করিনা আমার দ্বিতীয় মা।

কোনও রকম অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়নি। আমি ওকে করিনা বা করিনা আন্টি যা খুশি বলতে পারি। তবে বাবা করিনা আন্টি না বলে করিনা বললেই বেশি খুশি হয়।

আর এরপরেই করণ জোহর মজা করে সারাকে বলেন, তুমি যদি করিনাকে ‘ছোটি মা’ বলে ডাকো তাহলে কী হবে? সারা উত্তরে বলেন আমার মুখ থেকে করিনা ‘ছোটি মা’ শব্দ শুনলে অজ্ঞানই হয়ে যাবে। বাবা-মা সইফ অমৃতা সম্পর্কে সারা বলেন, ” আসলে প্রত্যেকটা সম্পর্কেই সম্মানটাই ভীষণ প্রয়োজন। যেটা আসলে মানুষ চায়। আজ আমি আমার বাবাকেও দেখছি ভীষণ খুশি। মাকেও দেখছি ভীষণ ভালো থাকতে। আমার মনে হয় বাবা-মা যখন একসঙ্গে ছিল তার থেকে আলাদাই বেশি ভালো আছে। আর এভাবেই আমি বেশি ভালো আছি। যখন আমার একটাই বাড়ি ছিল তখনই অশান্তিতে ছিলাম। আর এখন আমি দুই বাড়তি গেলেই শান্তিতে থাকতে পারি। আর এটাই আমার পাওয়া। ”

এদিন সারাকে যখন বলা হয় যে তাঁর মধ্যে সইফ ও অমৃতা দুজনের বৈশিষ্টই আছে। তখন সারা জোর গলায় বলেন, হ্যাঁ অবশ্যই সেটা থাকবে। আমি তো তাঁদেরই মেয়ে।

প্রসঙ্গত, খুব শীঘ্রই ‘কেদারনাথ’ ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ‘সিম্বা’ ছবিতেও রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে সারাকে।

সূত্র- জিনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar