ব্রেকিং নিউজ
Home / খবর / মোকাব্বির সংসদ সদস্য হিসাবে শপথ নিয়ে যা বললেন

মোকাব্বির সংসদ সদস্য হিসাবে শপথ নিয়ে যা বললেন

একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে তিনি দেশের হয়ে কাজ করবেন সিলেট-২ আসন থেকে নির্বাচিত গণফোরামের প্রার্থী মোকব্বির খান সংসদ সদস্য হিসাবে শপথ নেয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন। জনগণের হয়ে কথা বলবেন। সংসদে তিনি অবশ্যই বিরোধীদলের অবস্থানে থেকে ভূমিকা পালন করবেন।

নিজ দল গণফোরামের প্যাড চুরি সংক্রান্ত নির্বাহী সভাপতির অভিযোগের প্রেক্ষিতে মোকাব্বির খান বলেন, এটা সত্য নয়। তিনি দলের সিদ্ধান্ত নিয়ে শপথ নিয়েছেন। তিনি বলেন, যিনি এসব কথা বলছেন, হয়তো তিনি মানসিকভাবে অসুস্থ। ব্যক্তিগত ক্ষোভ, চাওয়া-পাওয়ার হতাশার থেকে তিনি এসব বলেছেন। আমি তার সুস্থ্যতা কামনা করি।

তার শপথ নেয়ার কারণে জাতীয় ঐক্যে কোন প্রভাব পড়বে কিনা জানরতে চাইলে তিনি বলেন, ঐক্যের কোন সমস্যা হবে না। আমি তো বিএনপির হয়ে নির্বাচন করিনি। গণফোরামের সূর্যমুখী প্রতীকে দলের সিদ্ধান্ত নিয়ে নির্বাচন করেছি।  

এর আগে আজ দুপুরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথবাক্য পাঠ করান।

সোমবার সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার শপথ নেয়ার বিষয়টি জানানো হয়। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে গণফোরাম  থেকে সংসদ সদস্য নির্বাচিত মোকাব্বির খানের শপথ মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar