Home / চট্টগ্রাম / যাত্রীবাহী বাস নির্মাণাধীন ডিভাইডারে মইজ্জ্যারটেকে

যাত্রীবাহী বাস নির্মাণাধীন ডিভাইডারে মইজ্জ্যারটেকে

লোহাগাড়া আমিরাবাদ থেকে ‘বিলাসী’ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফিরছিলো চট্টগ্রাম শহরে। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী মইজ্জ্যারটেক এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে নির্মাণাধীন ডিভাইডারের উপরে তুলে দেয়। এতে অল্পের জন্য রক্ষা পায় অন্তত ৩০ জন যাত্রী। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় ঘটনাটি ঘটে। যাত্রীরা নেমে গেলে স্থানীয়দের সহায়তায় বাসটি নিয়ে সটকে পড়ে চালক। প্রত্যক্ষদর্শী ও বাসযাত্রী মিনহাজুল করিম বলেন, তিনি পটিয়া থেকে চট্টগ্রাম শহরে যাওয়ার জন্য বাসটিতে উঠেন। বিলাসী পরিবহনের বাসটি মইজ্জ্যারটেক কর্ণফুলী সিএনজি ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে নির্মাণাধীন ডিভাইডারের উপর উঠে যায়। বাসটি উল্টে না যাওয়াতে অন্তত ৩০জন যাত্রী বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যায়। এ কারণে বেশ কিছুক্ষণ যানজট সৃষ্টি হয় ওই এলাকায়।
এব্যাপারে কর্ণফুলী মইজ্জ্যারটেক এলাকার ট্রাফিক ইন্সপেক্টর আবদুল্লাহ আল মামুন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে ট্রাফিক পুলিশ গেলেও চালককে আটক করতে পারেনি। চালক আগেই বাস নিয়ে সটকে পড়ে।
এদিকে কর্ণফুলী মইজ্জ্যারটেক এলাকায় অবৈধ যানবাহনের বিরুদ্ধে বিশেষ অভিযান চালিয়েছে ট্রাফিক পুলিশ। গতকাল সোমবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দুই ঘন্টা ধরে চলে এ অভিযান। মইজ্জ্যারটেক ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আবদুল্লাহ আল মামুন জানান, সিএনপির নির্দেশনা অনুযায়ী ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে ট্রাফিক পুলিশ এ অভিযান চালায়। এতে বৈধ কাগজপত্র না থাকায় ১৪ বাইক চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে ৩টি সিএনজি চালিত অটোরিকসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar