ব্রেকিং নিউজ
Home / অন্যান্য / অপরাধ / যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ ময়মনসিংহে

যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ ময়মনসিংহে

মহানগর যুবলীগের দুই পক্ষের মধ্যে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে ময়মনসিংহ শহরের আকুয়া হাবুন বেপারী কলাবাগান এলাকায়। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় এক শিশুসহ তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি স্বপন সরকার (২৫), যুবলীগকর্মী মোর্শেদ (১৮) ও বাপ্পী (১২)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সময় পুলিশের মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী আকুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক বলেন, একই এলাকার মহানগর যুবলীগের সদস্য শেখ আজাদ ও শেখ ফরিদের মধ্যে কয়েকদিন ধরে সংঘর্ষ চলে আসছিল।

আজ দুপুরে দুই পক্ষের ৩০ থেকে ৪০ জন সমর্থক দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রসহ ককটেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় আধ ঘণ্টা গোলাগুলি, ককটেল বিস্ফোরণ ও ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ সময় তিনজন আহত হন।

শফিকুল ইসলাম শফিক আরো জানান, সংঘর্ষের সময় হাবুন বেপারী মোড়ে প্রয়াত আফাজ চেয়ারম্যানের অফিসে গুলি চালানো হয়। এ সময় অফিসের ভেতরে কয়েকজন নারী পুলিশ কর্মরত ছিলেন।

ঘটনার পর গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি থানার পুলিশ এলাকায় অবস্থান নিয়েছে। এ বিষয়ে ঘটনাস্থলে থাকা থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার শাকের আহামেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ওই তিনজন কীভাবে আহত হয়েছেন এখনি বলা যাচ্ছে না। আমরা শান্তি বজায় রাখতে কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar