Home / চট্টগ্রাম / যোগাযোগ করুন থানায় চুরি হওয়া মোবাইল ফিরে পেতে

যোগাযোগ করুন থানায় চুরি হওয়া মোবাইল ফিরে পেতে

চুরি অথবা হারিয়ে যাওয়া মোবাইল পুলিশের কাছ থেকে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

চট্টগ্রাম কোতোয়ালি থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন তার ফেসবুক প্রোফাইলে পোস্ট দিয়ে এই আহ্বান জানিয়েছেন।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘মোবাইলগুলো আপনাদের। কেউ হারিয়ে ফেলেছেন। আর কারোটা চুরি হয়েছে। মিলিয়ে দেখুন। যোগাযোগ করুন। নিয়ে যান।’

এর আগে, বুধবার (১৩ মার্চ) চট্টগ্রামের কোতোয়ালি থানার পুলিশের অভিযানে এক চোর সংঘের সন্ধান পায় পুলিশ।

অভিযান চালিয়ে তাদের কাছ থেকে বিপুল পরিমাণ নগদ অর্থ ও স্মার্টফোন জব্দ করে পুলিশ। যোগাযোগের ঠিকানা- কোতায়ালি থানা, চট্টগ্রাম।

আইএমইআই সংযুক্ত মোবাইল:
১) কালো রংয়ের জি৩৫৫এইচ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫৫০৬৭০৬৪২৭২২৮৯, ২) ৩৫৫০৬৮০৬৪২৭২২৮৭, (২) সাদা ও নীল রংয়ের জিটি-১৯০৬০/ডিএস মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫৯৯১১০৫৪২৯৯০৬, ২) ৩৫৯৯১২০৫৪২৯৯০৬, (৩) কালো রংয়ের এস এম জি ৭১০২ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫২৩০৯০৬৭১৭৭৬৬৬, (৪) একটি কালো রংয়ের জিটি ১৯০৬০১ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ৩৫৫২৭০০৭৪৯৪২৮৯৭, (৫) সাদা রংয়ের জিটি ১৯০৩২ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫৬৬৩১০৫৮৯০৭০৮২ ২) ৩৫৬৬৩২০৫৮৯০৭০৮০, (৬) একটি কালো রংয়ের এস এম জি ৩৬১এফ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ৩৫৪৩৫০০৭৪৭৫৮১৬১, (৭) একটি গোন্ডেল রংয়ের এস এম জি ৯০০এফ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ৩৫৪৮৮৬০৬৮৪১৯৪৩৫, (৮) কালো রংয়ের এস এম জি৫৩২ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫৭৯৫৩০৮১০১৬৪০৩ ২) ৩৫৭৯৫৪০৮১০১৬৪০১, (৯) একোয়া ব্লু এসএম জে১১০এইচ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫৬৪০২০৭৮৯২০২৫১ ২) ৩৫৬৪০৩০৭৮৯২০২৫৯, (১০) কালো রংয়ের এ ১ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫৬২৬০০৬১৭৯১৪৮৯ ২) ৩৫৬২৬০০৩১৭৯১৪৯৭, (১১) সাদা এম ৯৬০০ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ১) ৩৫৮০২৯০৪০৯২৮১৫৯ ২) ৩৫৮০২৯০৪০৯২৮১৬৭, (১২) একটি কালো এস এম জি ৭১০৬ মডেলের স্যামসাং মোবাইল সেট যাহার আইএমইআই নং ৩৫৫২৩৬০৩০৩৫১২৭৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar