Home / আর্ন্তজাতিক / ‘যোগ দিচ্ছেন’ প্রিয়াঙ্কা আরএসএসে

‘যোগ দিচ্ছেন’ প্রিয়াঙ্কা আরএসএসে

মিমের হাত থেকে রেহাই নেই কারো তারকা থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব । কখনও কখনও কোনও বিশেষ ঘটনা বা ইস্যুকে কেন্দ্র করে আমজনতার মধ্যে অনেকেই মিমে উঠে এসেছে। এবার সেই মিমেই উঠে এল বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার নাম। যদিও প্রিয়াঙ্কাকে নিয়ে মিম নতুন কিছু নয়, তবে যে বিষয়টি বেছে নেয়া হয়েছে তা অবশ্যই নতুন।

‘আরএসএসে যোগ দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া’,- নায়িকার ছবিসহ এমনই লেখা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু হঠাৎ আরএসএসে প্রিয়াঙ্কা? এ প্রশ্ন উঁকি দিতেই পারে। এরই উত্তর লুকিয়ে রয়েছে একটি ছবিতে। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা একটি খাকি নিকার পরে রয়েছেন। সেই সঙ্গে পরেছেন ব্ল্যাক টপ এবং ব্লু ব্লেজার। প্রসঙ্গত, এই খাকি প্যান্ট সঙ্ঘের পোশাক।

তাই প্রিয়াঙ্কাকে এই ধরণের একটি পোশাকে দেখে মিমপ্রেমীরা মিম থেকে ট্রোল শুরু করে দেয়। কেউ কেউ লেখে, আরএসএসের বৈঠকে বা শাখাতে যোগ দেয়ার জন্য যাচ্ছেন প্রিয়াঙ্কা। এক ট্রোলার আবার লিখেছেন, প্রধানমন্ত্রীর শাসনকালে আরএসএস  আরও বিস্তৃত হচ্ছে। এবার প্রিয়াঙ্কাও হবেন প্রধানমন্ত্রী।

অন্য আরেকজন লেখেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের পরে প্রিয়াঙ্কা আরএসএসে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আবার কেউ কেউ প্রিয়াঙ্কাকে আরএসএসের ইন্টারন্যাশনাল ব্র্যান্ড অ্যাম্বাসাডার বলেও ট্রোল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar